1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

ইংল্যান্ডের কাউন্টিতে ব্যাটে-বলে দূর্দান্ত পারফরমেন্স করে টানা ৩য় বারের মত ‘ম্যাচসেরা’ হয়ে যত টাকা পুরস্কার পেলেন আশরাফুল

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৪ পঠিত

ইংল্যান্ডের মাইনর কাউন্টি ক্রিকেট লীগে দুর্দান্ত শুরু করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মো হা'ম্ম'দ আশরাফুল। গতকাল

তার অল-রাউন্ড পারফরমেন্সে জয়লাভ করেছে তার দল লুলিংটন পার্ক ক্রিকেট ক্লাব। বর্তমানে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগের দ্বিতীয় সারির ক্রিকেট লিগ

ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট লিগে লুলিংটন পার্ক ক্রিকেট ক্লাবের হয়ে খেলছেন মো হা'ম্ম'দ আশরাফুল। যেখানে গতকাল তারা মুখোমুখি হয় কোয়ার্ন্ডন ক্রিকেট ক্লাবের।

যেখানে ব্যাট হাতে একাই ১৮২ রানের ইনিংস খেলেছেন মো হা'ম্ম'দ আশরাফুল। টসে হেরে ব্যাট করতে নেমে ৪৫ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৬৮ রান সংগ্রহ করে মো হা'ম্ম'দ আশরাফুলের দল লুলিংটন পার্ক ক্রিকেট ক্লাব।

দলের হয়ে একাই ১৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন মো হা'ম্ম'দ আশরাফুল। ১৩৬ বলে ৩২টি চার এবং দুটি ছক্কার সাহায্যে এই রান করেন তিনি। জবাবে বল হাতে শুরুটা দুর্দান্ত করেন মো হা'ম্ম'দ আশরাফুল।

শুরুতেই টপ অর্ডারের দুই ব্যাটসম্যানের উইকেট তুলে নেন তিনি। জয়ের সুবাদে ৩১.৫ ওভারে ১২৫ রানে অলআউট হয়ে যায় কোয়ার্ন্ডন ক্রিকেট ক্লাবের। বল হাতে ছয় ওভার বোলিং করে মেডেনসহ ১০ রানের বিনিময়ে ২ উইকেট তুলে নেন মো হা'ম্ম'দ আশরাফুল।

ব্যাটে-বলে এমন পারফরম্যান্সের পর ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাকিব। ম্যাচের সেরা খেলোয়াড় হওয়ার পর তাকে দেয়া হয়েছে ৫০০ মা'র্কিন ডলার। বাংলাদেশী মুদ্রায় যার পরিমান প্রায় ৪৩ হাজার টাকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!