1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:১২ অপরাহ্ন
শিরোনামঃ

ফেসবুক পোস্টে: প্রাণ বাঁচাতে এগিয়ে আসতে তামিমের আকুতি

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৭ পঠিত

এক দিকে বাংলাদেশ ক্রিকেট দল প্রস্তুতি নিচ্ছে উইন্ডিজ সিরিজের আর এরই মধ্যে বিশাল দু:সংবাদ পেল পুরো বাংলাদেশ। বাংলাদেশ দলের বর্তমান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের জন্মস্থান চট্টগ্রাম আগু'নে পুড়ছে। সীতাকুণ্ডের বিএম ডিপোতে আগু'নের ঘটনার মাঝে ভ'য়াবহ বিস্ফোরণ হয়। আর এতেই বেড়ে গিয়েছে 'হতা'হতের সংখ্যা।

শনিবার রাতে আগু'ন লাগার পর একের পর এক মৃ'ত্যু সংবাদে ভারী হয়ে উঠেছে চট্টগ্রাম। বেড়ে চলেছে আ'হত মানুষের সংখ্যাও , ঔষধ আর র'ক্তের জন্য দিক বেদিক ছুটছে স্বজনেরা।

এসব ব্যথিত করে তুলেছে তামিম ইকবালকে। প্রাণ বাঁচাতে আকুতি জানিয়েছেন সাধারণ মানুষকে। ভোর রাতে ফেসবুক পোস্টে আহ্বান জানিয়েছেন, যে যেভাবে সাহায্য করতে পারেন যাতে মানুষের পাশে দাঁড়ায়।

‘চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের সকলকে অনুরোধ করবো চট্টগ্রাম মেডিকেলে অবস্থান করার জন্য। সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভ'য়াবহ বিস্ফোরণ হয়েছে। 'হতা'হতের সংখ্যা অনেক, প্রচুর পরিমাণ র'ক্তের প্রয়োজন হচ্ছে। দয়া করে যে যেখানে আছেন সাধ্যের মধ্যে থাকলে এক্ষুনি ছুটে যান, আপনার এক ব্যাগ র'ক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ। আপনার পরিচিত র'ক্ত যো'দ্ধা বন্ধুদেরও আসার জন্য অনুরোধ করুন। মানুষ মানুষের জন্য।’

ভ'য়াবহ এই অ'গ্নিকাণ্ডে এখন পর্যন্ত ১৭ জনের মৃ'ত্যুর খবর পাওয়া গেছে। বাড়তে পারে এই সংখ্যা। তবে আ'হতের সংখ্যা অগণিত।

উল্লেখ্য, এই বিস্ফোরণের জন্য প্রাথমিক ভবে ধারণা করা হচ্ছে যে, কনটেইনারে থাকা দাহ্য পদার্থ থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটে। কনটেইনারে হাইড্রোজেন পার অক্সাইড ছিল যা আগু'নের তাপে বিস্ফোরিত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!