1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৫১ অপরাহ্ন

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, স্বামী বাড়ি আসতে চাওয়ায় হত্যার হুমকি

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ৮৫ পঠিত

প্রবাসীর স্ত্রীর প'রকীয়া, স্বামী বাড়ি আসতে চাওয়ায় হ'ত্যার হু’মকি

স্বামী বিদেশ থাকার সুবাদে স্ত্রী প'রকীয়ায় লিপ্ত, সেই সংবাদ শুনে বাড়িতে আসতে চাইছে স্বামী। আর তাতেই চটেছেন স্ত্রী। ফোনে স্বামীকে বলেছেন দেশে আসলে এককো'পে তার গলা কে'টে দেবে। এসংক্রা'ন্ত একটি অডিও ক্লিপ এসেছে প্রতিবেদকের হাতে। স্ত্রীর প'রকীয়ায় দুশ্চিন্তায় প্রবাসী স্বামী।

যশোরের ঝিকরগাছা উপজে'লার গদখালি ইউনিয়নের মঠুয়াপাড়া গ্রামের মোস্তাক হোসেনের মেয়ে নাসরিন আক্তার সীমা (২৭) তার স্বামী সৌদি প্রবাসী কদম আলীর (৩৪) সাথে আরও বেশী দূর্ব্যবহার করা শুরু করে এবং তার দেওয়া বাড়ি সহ আঠার শতক জমি বিক্রয় করার জন্য জমিতে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়।

সন্তানের ভবি'ষ্যৎ নিয়ে শংকিত পিতা কদম আলী এসব শুনে স্ত্রীকে বোঝানোর জন্য দেশে ফিরে আসতে চায়। আর তাতে আরও 'ক্ষেপেছেন সীমা। তিনি সাফ জানিয়েছেন এয়ারপোর্টে নামলে দায়ের এক কো'পে কদম আলীর মাথা কে'টে ফেলবেন।

এ বি'ষয়ে সীমা'র কাছে জানতে চাইলে তিনি বলেন, আমা'র নামের জমি আমি বিক্রি করবো তাতে কার কি? আমি আর কদম আলীর সাথে সংসার করতে চাই না।

সৌদি আরব থেকে ফোনে কদম আলী জানান, ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্তকে সীমা'র প্রেমিক মিলন ওসি সাহেবকে জানিয়েছেন। তার স্ত্রী আবারও কদম আলীকে তালাক দিয়ে তার সাথে বিবাহ বন্ধনে আব'দ্ধ হয়েছে।

এই খবর শুনে আমি দেশে ফিরে আসতে চাইলে আমা'র স্ত্রী আমাকে প্রাণনাশের হু’মকি দেয়। এর আগেও সে আমাকে বি'ষ খাইয়ে হ'ত্যার চেষ্টা করেছে যার ডাক্তারী রিপোর্ট আমা'র কাছে আছে।

আমি এখন আমা'র দুই মেয়ের ভবি'ষ্যত নিয়ে খুবই চিন্তায় আছি। এছাড়া আমা'র স্ত্রীর প'রকীয়া প্রেমিক মিলনও আমাকে প্রাণনাশের হু’মকি দিচ্ছে। প্রাণের ভয় থাকলেও সন্তানের জন্য আমি যতদ্রুত সম্ভব দেশে ফিরে আসবো।

উল্লেখ্য, নাসরিন আক্তার সীমা এর আগে আলমগীরের সাথে দুবার, মিলনের সাথে চারবার এবং কদম আলীর সাথে দু’বার বিবাহ বন্ধনে আব'দ্ধ হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!