1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ

এবারের আইপিএলেও অর্জুন টেন্ডুলকারের একটাও ম্যাচ খেলার সুযোগ না পাওয়ার কারণ ব্যাখ্যা করলেন মুম্বাইয়ের বোলিং কোচ শেন বন্ড

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৫ পঠিত

শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন গত দুই বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডের অংশ, কিন্তু এখনও পর্যন্ত একটি ম্যাচও খেলার সুযোগ পান নি তিনি। ফ্র্যাঞ্চাইজি দলের বোলিং কোচ শেন বন্ড এর কারণ ব্যাখ্যা করলেন। বন্ডের স্পষ্ট উত্তর, কেন অর্জুন মুম্বাই ইন্ডিয়ান্সের চূড়ান্ত একাদশে জায়গা পাননি।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময়ে অনেক রিপোর্টে বলা হয়েছিল যে অর্জুন হয়তো মুম্বাইয়ের হয়ে এবারের আইপিএলে অ'ভিষেক করতে পারেন। কারণ মুম্বাই অনেক আগেই এবারের প্লে অফ থেকে ছিটকে গেছিল কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

এবারের আইপিএল ২০২২ মর'শুমটা মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। দলটি ১৪টির মধ্যে মাত্র চারটি ম্যাচ জিতে ১০টি দলের মধ্যে তালিকায় শেষ স্থান অধিকার করেছিল। এদিকে এবারের নিলামে বাঁহাতি মিডিয়াম পেসার অর্জুনকে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকায় কিনেছিল।

অর্জুন প্রস'ঙ্গে বন্ড বলেন- “ওকে এখন আর একটু কাজ করতে হবে। আপনি যখন মুম্বাই ইন্ডিয়ান্সের মতো একটি দলের হয়ে খেলছেন, তখন স্কোয়াডে বাছাই করা আলাদা জিনিস কিন্তু প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া আলাদা বি'ষয়। তার এখনও আরও কঠোর পরিশ্রম এবং উন্নতি দরকার।”

তিনি আরও বলেন- “যখন আপনি এই স্তরে খেলছেন, তখন প্রত্যেককে সুযোগ দেওয়ার মধ্যে একটি সরু রেখা থাকে, তবে আপনাকে আপনার জায়গা অর্জন করতে হবে। দলে জায়গা পাওয়ার আগে অর্জুনকে তার ব্যাটিং এবং ফিল্ডিং নিয়ে কাজ করতে হবে। আশা করছি এই উন্নতির মধ্য দিয়েই তিনি একাদশে জায়গা করে নেবেন।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!