1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

মেসির সঙ্গে সম্পর্ক টিকছে না নেইমারের

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ২৬ পঠিত

লিওনেল মেসি ও নেইমা'র জুনিয়র যে অত্যন্ত ভালো বন্ধু তা কে না জানে! বার্সেলোনায় দীর্ঘ দিন খেলেছেন, আবার জুটি বেঁধেছেন ফরাসি ক্লাব পিএসজিতে। সম্পর্কটা এখনো আগের মতোই আছে তাদের। কিন্তু আর্জেন্টিনার ফিনালিসিমা জয়ের পর ব্রাজিলিয়ান তারকা যে মন্তব্য করেছেন তারপরও মেসির স'ঙ্গে ভালো সর্ম্পক বজায় থাকবে তার?

ফিনালিসিমা জয়ের পর চারদিকে আর্জেন্টাইনদের জয়োধ্বনি। দলটির ফুটবলাররাও উদযাপন করছেন নেচে-গেয়ে। সেই উদযাপনে ব্য'ঙ্গাত্মকভাবে টেনে এনেছিলেন ব্রাজিল প্রস'ঙ্গও। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, ড্রেসিংরুমে ব্রাজিলকে খুঁচিয়ে গান গাইছেন আর্জেন্টিনার খেলোয়াড়রা।

সেই গানের কথাগু'লো ছিল এমন, ‘কী হলো ব্রাজিল? পাঁচবারের চ্যাম্পিয়নরা কি ভয় পেয়ে গেল?’ আর্জেন্টিনার ফুটবলারদের এমন উদযাপন স্বাভাবিকভাবেই ভালোভাবে নেয়নি ব্রাজিলের ভক্ত ও স মর'্থকরা। নিজেদের উল্লাসে আরেক দলকে টেনে আনায় সমালোচনাও শুনতে হয়েছে আলবিসেলেস্তেদের। যেখানে এবার খোদ যোগ দিলেন ব্রাজিল তারকা নেইমা'রও।

এমন উদযাপনের পরই নেইমা'র খোঁচা দেন মেসির দলকে। ইনস্টাগ্রামে মেসি, অ্যাঞ্জেল ডি মা'রিয়াদের কটাক্ষ করে মন্তব্যের ঘরে নেইমা'র লিখেছেন, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’ ফুটবলবোদ্ ধা'রা মনে করছেন, নেইমা'রের এমন মন্তব্যের পর মেসির স'ঙ্গে তার সম্পর্ক খারাপ হলেও 'হতে পারে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার তো বলেই দিয়েছে, নেইমা'র খোঁচা দিয়ে দুজনার সম্পর্ককে ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছে। মেসি-নেইমা'ররা পেশাদার ফুটবলার। তারা এমন ঠুনকো বি'ষয়ে ঝামেলা বাঁধাবেন না- এমনটাও বলছেন কেউ কেউ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!