1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ

বিয়ের জন্য ক্যাম্প ন্যু ভাড়া দিচ্ছে বার্সা!

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ২৪ পঠিত

জন্ম'দিন, বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে যে কোনো অনুষ্ঠানের জন্য ক্যাম্প ন্যু পাওয়া যাব'ে ভাড়া হিসেবে। শুনতে অবাক লাগলেও, এটাই সত্যি। এছাড়া মেসির সাবেক ক্লাব বার্সেলোনার হোম ভেন্যুতে নির্ধারিত পরিমাণ ফি দিয়ে খেলা যাব'ে ম্যাচও। মূলত ক্লাবটি তাদের ফান্ড বড় করতেই নাকি এমন সি'দ্ধান্ত নিয়েছে। সূত্র: যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি স্টার

দল গোছানোর সময় চলে এসেছে। ফান্ডে নেই যথেষ্ট পরিমাণ মুদ্রা। গত বছর তো তারা ধরে রাখতে পারেনি ক্লাবের প্রাণ ভো মর'া লিওনেল মেসিকেই। তবে এ মৌসুমে বায়ার্ন মিউনিখ থেকে রবার্ট লেভানডোস্কিকে ক্লাবের স'ঙ্গে চুক্তি করাতে শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে যেতে প্রস্তুত তারা। নতুন ফুটবলার ক্লাবে অন্তর্ভুক্ত করতে ও নতুনদের ধরে রাখতে বার্সা তাই ভেন্যু ভাড়া দিয়ে অর্থ জোগাচ্ছে বলে মত ডেইলি স্টারের।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যমটি বলছে, এখনো এক বিলিয়ন পাউন্ড ঋণ রয়েছে বার্সেলোনার। তবু তারা লেভানডোস্কিকে ক্লাবের স'ঙ্গে চুক্তি করাতে চাইছে। এর আগে গত মে মাসের প্রথম দিকে ফোর্বস তাদের রিপোর্টে বলেছিল, বার্সেলোনার ঋণের পরিমাণ এক দশমিক উনিশ বিলিয়ন পাউন্ড। তারা আরো জানায়, মেসিকে ছাড়ার পর থেকে ক্লাবের আর্থিক অবস্থার উন্নতি হচ্ছে।

অর্থনৈতিক দুর্দশা কা'টাতে ও লা লিগার পূর্ণ শক্তিতে ফিরতে ভেন্যু ভাড়া দিয়ে অর্থ জোগানের এমন পরিকল্পনা বার্সা কর্তৃপক্ষের। আগামী ৬ ও ১১ জুন স মর'্থকদের জন্য চারটি ম্যাচ আয়োজন করবে বার্সেলোনা। এ ম্যাচ খেলার জন্য জনপ্রতি গু'নতে হবে ৩০০ ইউরো করে। বাংলাদেশি মুদ্রায় যা ২৮ হাজার টাকার বেশি। ম্যাচ খেলার জন্য তারা পাবে ৬০ মিনিট করে সময়।

এছাড়া খেলতে আসা এসব স মর'্থকরা নিজেদের খেলা দেখানোর জন্য সর্বোচ্চ ১৫ জন করে স'ঙ্গী মাঠে আনতে পারবেন। তবে তাদেরকেও গু'নতে হবে অর্থ। গ্যালারিতে বসে সেসব ম্যাচ দেখার জন্য দিতে হবে ৩০ ইউরো করে। খেলোয়াড় এবং দর্শক উভয়েই বার্সার ক্লাব জাদুঘরের একটি করে টিকিট পাবেন।

খেলার মাঠে খেলা ছাড়াও যেকোনো ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক অনুষ্ঠানও আয়োজন করা যাব'ে। এসব অনুষ্ঠানের জন্য ভাড়া দেয়া হবে ন্যু ক্যাম্পের মাঠ ও বরাদ্দকৃত কয়েকটি কক্ষ। অনুষ্ঠানে ২৫ থেকে ৫০ জনের জন্য দেয়া হবে ফাউন্ডেশন লাউঞ্জ। আর ৩০০ থেকে ১০০০ অতিথির অনুষ্ঠান হলে গ্র্যান্ডস্ট্যান্ড হল দেবে ন্যু ক্যাম্প।

ছোট পরিসরে ২৫ থেকে ৫০ জন অতিথি নিয়ে বিয়েসহ যেকোনো অনুষ্ঠানের ক্ষেত্রে ফাউন্ডেশন লাউঞ্জের ভাড়া দিতে হবে ১৬শ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা দেড় লাখ টাকার বেশি। আর সর্বোচ্চ ৩০০ থেকে এক হাজার অতিথির জন্য গ্র্যান্ডস্ট্যান্ড হল নিতে ভাড়া গু'নতে হবে ১৩ হাজার ৫০০ ইউরো বা প্রায় ১৩ লাখ টাকা।

এছাড়া নিজস্ব ব্যবস্থাপনায় ক্যাটেরিংয়ের মাধ্যমে খাবারের ব্যবস্থাও করবে বার্সা কর্তৃপক্ষ। সেক্ষেত্রে জনপ্রতি ৯৫ ইউরো থেকে শুরু করে ১২০ ইউরোর মধ্যে বিভিন্ন মেন্যুর ব্যবস্থা রাখা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!