1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ

৯ পরিবর্তন নিয়ে আবারও মাঠে নামছে ফাইনালিসিমা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, দেখে নিন একাদশ

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ২৩ পঠিত

ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে ফাইনালিসিমা জেতার পর এবার এস্তোনিয়ার বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা ফুটবল দল। রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় স্পেনের প্যাম্পলোনায় হবে ম্যাচটি।

এই ম্যাচে একগাদা পরিবর্তনের আভাস দিয়েছেন আর্জেন্টিনার হেড কোচ লিওনেল স্কালোনি। অধিনায়ক লিওনেল মেসিকে দলে রেখে বাকি সবাইকেই বিশ্রামে রাখতে পারেন তিনি। তবে মেসির স'ঙ্গে শেষ ম্যাচ খেলা গু'ইদো রদ্রিগেজকেও শুরুর একাদশে দেখা যেতে পারে।

হাঁটুর ইনজুরির কারণে আগেই ছিটকে গেছিলেন দলের এক নম্বর গোলরক্ষক এমিলিয়ানো মা'র্টিনেজ। পাশাপাশি ইনজুরির কারণে এস্তোনিয়ার বিপক্ষে খেলতে পারবেন না মিডফিল্ডার লেয়ান্দ্র পারেদেস ও ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোররেয়া।

এছাড়া ইতালির বিপক্ষে খেলা দলের অন্যদেরও শুরুর একাদশে রাখছেন না স্কালোনি। মূলত নিজেদের বেঞ্চের শক্তি পরখ করে নিতেই দলের অনিয়মিত খেলোয়াড়দের মাঠে নামানোর পরিকল্পনা করেছে আলবিসেলেস্তেরা। এই ম্যাচে অ'ভিষেক 'হতে পারে মা'র্কো সেন্সির।

এস্তোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ

ফ্রাংকো আরমানি/জেরোনিমো রুল্লি, গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মা'র্টিনেজ/মা'র্কোস সেন্সি, মা'র্কোস আকুনা, এজেকুয়েল পালাসিওস, গু'ইদো রদ্রিগেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, আলেজান্দ্রো গোমেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, হোয়াকিন কোররেয়া/হুলিয়ান আলভারেজ ও নিকোলাস গঞ্জালেজ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!