1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

মাত্র পাওয়াঃ পিকের বিশ্বাসঘাতকতার জেরে হাসপাতালে শাকিরা

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫৮ পঠিত

সেটাই স্বাভাবিক। বার্সেলোনা ডিফেন্ডার জেরার্দ পিকে ও সংগীত তারকা শাকিরার সম্পর্কের বয়স কম নয়, ১২ বছর হয়ে গেল। এক ছাদের নিচে বসবাস করছেন। দুটি সন্তানও আছে। টান কমে যাব'ে ভেবে এখনো বিয়ে করেননি দুজন। কিন্তু বিয়ে না করেও টানটা কমেছে।

ফাটল ধরেছে দুজনের সম্পর্কে। অন্য এক নারীর স'ঙ্গে প্রণয়ে জড়িয়ে শাকিরার কাছে ধ’রা পড়েছেন পিকে, এমনই খবর স্পেনে। পরিস্থিতি যখন এমন, তখন শাকিরা ভালো থাকেন কীভাবে! জীবনস'ঙ্গী বিশ্বা'সঘা'তকতা করলে কার মন ভালো থাকে? ইংল্যান্ডের সা'প্তাহিক সাময়িকী ‘হ্যালো!’র স্প্যানিশ সংস্করণ ‘ওলা!’ শাকিরার বর্তমান মানসিক অবস্থা জানিয়েছে।

গত শনিবার নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন কলম্বিয়ান এই সংগীতশিল্পী। মনের ওপর প্রচণ্ড চাপ তিনি সামলাতে পারেননি। ‘অ্যাংজাইটি অ্যাটাক’ হয়েছে তাঁর। শেষ পর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়। শাকিরা কাঁদতে কাঁদতে অ্যাম্বুলেন্সে উঠেছেন। তাঁকে বার্সেলোনার টেকনোন ক্লিনিকে নেওয়া হয়।

অ্যাম্বুলেন্সে করে ক্লিনিকে নেওয়ার পথে শাকিরার অবস্থা সাময়িকীটিকে জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী। অ্যাম্বুলেন্সে শাকিরা কাঁদছিলেন। পরে জানা যায়, ‘অ্যাংজাইটি অ্যাটাক’ থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। পিকে এবং শাকিরার মা নিদিয়া দেল কারমেন এ সময় নিজ নিজ গাড়ি করে অ্যাম্বুলেন্সকে অনুসরণ করেন।

হাসপাতালে চিকিৎসকেরা শাকিরার কাছে জানতে চান, তাঁর মনোবিদের প্রয়োজন আছে কি না? তবে শাকিরার জন্য মনোবিদ ঠিক করা হয়েছে কি না, তা এখনো জানাতে পারেনি স্প্যানিশ সংবাদমাধ্যম। শাকিরা ও পিকে এখন আর একই ছাদের তলে বসবাস করছেন না। পিকের ঠিকানা এখন বন্ধুবান্ধবের বাসাবাড়ি। ব্যাচেলর জীবন যাপন করতে হচ্ছে বার্সা ডিফেন্ডারকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল পিরিওদিকো’ লিখেছে, পিকেকে বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা থাকতে দেখা যাচ্ছে। তাঁকে বার্সেলোনার এ অঞ্চলের বাড়ি থেকে বের 'হতে দেখা যাচ্ছে। ক্লাব-সতীর্থ রিকি পুচ ও বন্ধুবান্ধবের স'ঙ্গে বার্সেলোনার রাত উপভোগ করতে দেখা যাচ্ছে পিকেকে।

গু'ঞ্জন আছে, বার্সারই ১৭ বছর বয়সী মিডফিল্ডার গাভির মায়ের স'ঙ্গে প্রণয়ে জড়িয়েছেন তিনি। শাকিরার কাছে ধ’রা পড়ার পর কলম্বিয়ান তারকার সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্টগু'লো থেকে হারিয়ে গেছেন পিকে। এমনিতে পপশিল্পীর ইনস্টাগ্রামে সরব উপস্থিতি ছিল পিকের।

কিন্তু গত মা'র্চের পর থেকে আর তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পিকেও বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না। অথচ মা'র্চেই সব ঠিক ছিল বলে মনে হচ্ছিল।

সে সময় দুজন কেন বিয়ে করছেন না, এমন এক প্রশ্নের উত্তরে শাকিরা বলেছিলেন, দুজনের সম্পর্কে যেন কোনো একঘেয়েমি না আসে, সেটা নিশ্চিত করতে চান, ‘এটা (বিয়ে) আমা'র কাছে অনেকটাই নি'ষি'দ্ধ সেই ফলের মতো। আমি চাই, সে আমা'র প্রতি মনোযোগী থাকুক। এটা বুঝুক, তার ব্যবহারের ওপরই সম্পর্কটা কেমন হবে, সেটা নির্ভর করবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!