1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

অল্পের জন্য বেঁচে গেলেন ব্রাজিলিয়ান ফুটবলার

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ২২ পঠিত

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ফুটবলার এমা'রসন রয়্যাল। ব্রাজিলে ছুটি কা'টাতে গিয়ে সশস্ত্র ছিন'তাইকারীর হা;ম;লা;র শিকার হয়েছিলেন। তবে এক পু'লিশ কর্মকর্তার বীরত্বে প্রাণে বেঁচে গেছেন তিনি।

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব টটেনহ্যাম হটস্পারের হয়ে খেলেন তরুণ ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমা'রসন রয়্যাল। ইউরোপীয় ফুটবল মৌসুম শেষে এশিয়ায় প্রীতি ম্যাচ খেলে বেড়াচ্ছে তার দেশ ব্রাজিল, তবে জাতীয় দলের স্কোয়াডে জায়গা হয়নি তার। তাই নিজ দেশ ব্রাজিলে ছুটি কা'টাচ্ছিলেন এই ফুটবলার। সেখানেই ঘটল অনাকাঙ্ক্ষিত সেই ঘটনা।

শুক্রবার (৩ জুন) রাতে সাও পাওলোর একটি নাইটক্লাব থেকে বের হয়ে এক পু'লিশ কর্মকর্তার স'ঙ্গে ছবি তুলছিলেন রয়্যাল। তখনই এক ছিন'তাইকারী তার পথ আট'কে দাঁড়ায়, তার দিকে অ;স্ত্র তাক করে টাকা-পয়সা দাবি করে। তৎক্ষণাৎ সেই পু'লিশ কর্মকর্তা ছিন'তাইকারীর উদ্দেশে পাল্টা গু';লি ছোড়েন। গো;লা;গু';লি;তে ছিন'তাইকারী গু';লি;বি;'দ্ধ হয়ে এখন হাসপাতালে রয়েছে বলে নিশ্চিত করেছে পু'লিশ।

তবে গো;লা;গু';লি;তে এমা'রসনের কোনো ক্ষ'তি হয়নি। ঘটনার পর এক ইনস্টাগ্রাম পোস্টে ছিন'তাইকারীর মোকাবিলা করা সেই পু'লিশ কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রয়্যাল, ‘আমি আপনার প্রতি চিরকৃতজ্ঞ।’

ব্রাজিলের স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ছিন'তাইকারী আ;হ;ত হওয়ার আগে প্রায় ২৯টি গু';লি ছুঁড়েছে।

গত মৌসুমে বার্সেলোনা থেকে ইংলিশ ক্লাব টটেনহ্যামে যোগ দিয়েছিলেন ২৩ বছর বয়সী এমা'রসন। ক্লাবটির হয়ে সদ্য সমাপ্ত মৌসুমে ৪১ ম্যাচে মাঠে নেমেছেন তিনি। ব্রাজিলের জাতীয় দলের হয়েও এরই মধ্যে অ'ভিষেক হয়েছে তার। ২০২১ কো'পা আমেরিকায় সেলেসাও স্কোয়াডের অংশ ছিলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!