1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

সত্যিকারের নেতার মতো কাজ করে প্রশংসায় ভাসছেন রোনালদো

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ৫০ পঠিত

নেশনস লিগের ম্যাচে হারের হাত থেকে বেঁচেছে পর্তুগাল। শেষ মুহূর্তের গোলে ১-১ গোলে ম্যাচ ড্র করেছে। এই ম্যাচে মোট ৬টা পরিবর্তন করেছিলেন কোচ। তবে সবথেকে উল্লেখ্যোগ্য ছিল ক্রিশ্চিয়ানো রো'নালদোর শুরু থেকে প্রথম একাদশে না থাকা।

দ্বিতীয়ার্ধে তিনি মাঠে নামলেন। গোল না পেলেও দলকে জেতাতে বড় ভূমিকা নিয়েছেন তিনি। রো'নালদোকে প্রথম একাদশে না দেখে চমকে গিয়েছিলেন স মর'্থকরা। পরে জানা যায়, দলের স্বার্থেই তিনি প্রথম থেকে নামেননি। আসলে ৩৭ বছরের রো'নালদো ধীরে ধীরে যে নতুনদের দলের দায়িত্ব নেওয়ার জন্য তৈরি করছেন তা বোঝা গেল।

অতিরিক্ত রো'নালদো নির্ভরতা থেকে বেরিয়ে আসতেই তার এই সি'দ্ধান্ত। আর এই ম্যাচে নতুন নায়ক পেল পর্তুগাল। আট' বছর আগে রিকার্ডো হোর্তা পর্তুগালের হয়ে অ'ভিষেক করেছিলেন। এতদিন ছাপ ফেলার মত কিছু করতে পারেননি। এবার গোল পেয়ে শিরো'নামে চলে এলেন।

আগামী ১০ দিনে পর্তুগালকে চারটে ম্যাচ খেলতে হবে। ফলে প্লেয়ারদের উপর চাপ পড়বে। রো'নালদো মাত্র এক ঘণ্টা মাঠে ছিলেন। তাতেই দলের খেলার ধরন বদলেছিল। তিনি যখন মাঠে নামেন তখনই পেপে অধিনায়কের আর্মব্যান্ড রো'নালদোর হাতে তুলে দেন। ম্যাচ শেষে সত্যিকারের নেতার মতো কাজ করে প্রশংসায় ভাসছেন রো'নালদো।

একজন লেখেন, “রো'নালদো নামা'র পর হারতে বসা ম্যাচ জিতল। একজন সত্যিকারের নেতা।” অ'পর স মর'্থক লেখেন, “গোল্ডেন নিয়ম হল সব বল রো'নালদোকে দাও। আর তারপর দেখার ও কতটা ভালো।” এক স মর'্থক লেখেন, “৩৭ বছরে খেলতে নেমে রো'নালদো ম্যাচ ঘুরিয়ে দিল।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!