1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১:০০ অপরাহ্ন

বার্সাতে শুধু মেসি এবং কৌতিনহো ছাড়া বাকি সবাই আমাকে কু-প্রস্তাব দিয়েছে

  • সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১১০ পঠিত

কলম্বিয়ান গায়িকা শাকিরা এবং স্প্যানিশ ফুটবলার পিকের মধ্যকার সম্পর্ক বিচ্ছেদের পথে। তারা দুজনেই এখন আলাদা থাকছেন। পিকের প'রকীয়ার কারণে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার পথে।

পিকে এবং শাকিরার সম্পর্ক যখন ভেঙে যাওয়ার পথে তখন সেখানে যেন আরও হাওয়া লাগালেন ব্রাজিলিয়ান মডেল সুজি কোর্টজে যাকে সবাই মিস বাম বাম হিসেবেই জানে।

লিওনেল মেসির অন্ধ ভক্ত এই মডেল। বিভিন্ন সময় মেসির জন্য বিভিন্ন কিছু করেছেন। কখনও ন'গ্ন হয়ে রাস্তা দিয়ে হেটেছেন, কখনও মেসির জার্সি পড়ে অর্ধ ন'গ্ন ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন।

সেই মডেল অ'ভিযোগ তুললেন যে, পিকে তাকেও কু-প্রস্তাব দিয়েছিল। কিন্তু শাকিরার প্রতি সম্মান দেখিয়ে সেই কথা প্রকাশ্যে আনেননি তিনি।

তবে তিনি এটাও জানান যে, বার্সালোনাতে শুধু মাত্র মেসি এবং কৌতিনহো তাকে কোন কু-প্রস্তাব দেয়নি। তারা সৎ এবং তাদের স্ত্রীদের ভালোবাসে।

বামবাম বলেন, “সাবেক বার্সা সভাপতি সান্দ্রো রোসেল আমা'র বন্ধু ছিল। যখন পিকে আমাকে দেখে তখন সে আমা'র নাম্বার চায়। এরপর ইনস্টগ্রামে ম্যাসেজ পাঠাতে থাকে। আমি প্রতিদিন তার ম্যাসেজ ডিলিট করতাম।

“সে আমাকে বারবার বলত আমি কখন ইউরোপে ফিরব এবং সবসময় আমা'র নিতম্ব কত বড় সেটা বলত। সবসময় বলত যে, মেসির প্রতি আমা'র যে শ্র'দ্ধা সেটার জন্য নাকি তার ঈর্ষা হয়।

“বার্সাতে মেসি এবং কৌতিনহো আমাকে কোন ম্যাসেজ করেনি। তারা গ্রে'ট স্বামী এবং তারা তাদের স্ত্রীদের সম্মান করে। শাকিরা এসব ডিজার্ভ করে না।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!