1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

যেখানে সাকিব ভাই আছেন, সেখানে কীভাবে আমার নাম এলো। সাকিব ভাই-ই সেরা : মিরাজ

  • সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১৮ পঠিত

মমিনুল হক সরে দাঁড়ানোর কারনে অধিনায়কের জন্য তিন জনের একটি সংক্ষি'প্ত তালিকা তৈরি করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেখানে সবার প্রথমে ছিল সাকিব আল হাসানের নাম। তিনজনের মধ্য থেকে প্রথম দুই জনকে বেছে নিয়েছে বিসিবি।

এর মধ্যে প্রথমেই ছিলেন সাকিব আল হাসান যে কারণে তাকে অধিনায়ক করা হয়েছে। তালিকার দ্বিতীয় নম্বরে ছিলেন লিটন দাস। যদি সাকিব অধিনায়কের দায়িত্ব না নিত তাহলে বাকি দুজনের মধ্যে থেকে যেকোনো একজনকে অধিনায়ক করা 'হতো বলে জানিয়েছেন বিসিবির সভাপতি।

তবে তরুণ নেতৃত্বের বি'ষয় বিবেচনা করে অনেকে মেহেদী হাসান মিরাজের কথা চিন্তা করেছে বিসিবি। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডও তাকে বিবেচনায় রেখেছিল বলেই গু'ঞ্জন রয়েছে। তবে যেখানে সাকিব আছেন সেখানে মিরাজ নিজেকে ভাবতে চান না। কারণ, তার চোখে সাকিবই সেরা।

এ বি'ষয়ে শুক্রবার (০৩ জুন) হোটেল ইন্টারকন্টিনেন্টালে মিরাজ বলেন, “যেখানে সাকিব ভাই আছেন, সেখানে কীভাবে আমা'র নাম এলো! সাকিব ভাই একজন অ'ভিজ্ঞ ক্রিকেটার। যদি আপনারা দলের বর্তমান অবস্থা বিবেচনা করেন, তবে সাকিব ভাই-ই সেরা।”

মিরাজ আরও বলেন, “সাকিব ভাই ছাড়া আরও যারা সিনিয়র আছেন, তাদের দায়িত্ব নেওয়াটা আমি মনে করি গু'রুত্বপূর্ণ। আ মর'া যারা বর্তমানে খেলছি, আ মর'া কিন্তু তাদেরকে দেখেই শিখছি। তাদের কাছ থেকে যতো শিখবো ততো আমা'দের অ'ভিজ্ঞতা ভালো হবে।”

তবে নেতৃত্ব নিয়ে এখনই ভাবছেন না তার এই অলরাউন্ডার, “আসলে অনেক সময় আছে। এটা নিয়ে আমি এখনই চিন্তিত নই। এটা নিয়ে আমা'র মাথাব্যথাও নেই। আমা'র কাছে গু'রুত্বপূর্ণ হলো কীভাবে পারফর্ম করতে হবে। কীভাবে ভালো খেলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে সেটা। আমি সব সময় এটাই চেষ্টা করি যে প্রতিনিয়ত কীভাবে পারফর্ম করতে পারি। আপনারা অধিনায়ক হওয়ার বি'ষয়ে যেটা বললেন, ওটা কিন্তু আমা'র মাথায়ও ঢোকেনি।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!