1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

কেকেআরের আইপিএলে ফ্লপ হওয়া এই খেলোয়াড় কিনলেন দামি গাড়ি, দাম জানলে অবাক হবেন

  • সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২৩ পঠিত

আইপিএলের এই মর'শুমে একজন ভারতীয় খেলোয়াড়ও আছেন যিনি এই মর'শুমে ফ্লপ প্রমাণ করেছেন। ভারতীয় দলে ফিরতে আইপিএলের মর'শুমে এই খেলোয়াড়ের আরও ভালো পারফর্ম করা দরকার ছিল। কিন্তু তাতে ব্যর্থ হয়েছেন।

আইপিএলের এই মর'শুমে খুব খারাপ পারফরম্যান্স করলেও সম্প্রতি দামি গাড়ি কিনেছেন এই খেলোয়াড়। যার দাম জানলে আপনিও অবাক হবেন। ভারতীয় টেস্ট দলের প্রাক্তন অধিনায়ক অজিঙ্কা রাহানে এই মুহূর্তে খুব খারাপ ফর্মে রয়েছেন। ভারতীয় দলে ফেরার অনেক সুযোগ ছিল কিন্তু রাহানে সব মিলিয়ে ফ্লপ প্রমাণ করেছেন।

অজিঙ্কা রাহানে তার দলের হয়ে সাতটি ম্যাচ খেলেছেন। যেখানে ১৯ গড়ে এবং ১০৩.৯০ স্ট্রাইক-রেটে মাত্র ১৩৩ রান করেছেন। ভারতীয় টেস্ট দলে সহ-অধিনায়কত্ব হারানোর পর, এখন তাকে আইপিএল থেকেও ছাড় দেওয়া 'হতে পারে। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে খেলায় কলকাতা নাইট রাইডার্সের হয়ে ব্যাট করার সময় তিনি আ'হত হন এবং চোটের কারণে আইপিএল থেকেও বাদ পড়েন।

অজিঙ্কা রাহানে সম্প্রতি তার গাড়ির সংগ্রহে একটি নতুন BMW 6 সিরিজের গাড়ি যোগ করেছেন। তিনি BMW গাড়ির সিরিজ 6 মডেলের 630i M Sport ভেরিয়েন্ট কিনেছেন। এটি একটি স্পোর্টস কার। যা গত বছরই চালু হয়েছিল। এই গাড়ির রং সাদা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!