1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

আইপিএল সমাপ্তি হতেই এবার তরিঘড়ি পুরানো বান্ধবীকে বিয়ে করে নিলেন ভারতীয় দলের পেসার দীপক চাহার

  • সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৫২ পঠিত

বুধবার আগ্রায় দীর্ঘদিনের বান্ধবী জয়া ভরদ্বাজের সাথে বিয়ে সাড়লেন তারকা ভারতীয় অলরাউন্ডার দীপক চাহার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার ভাই আরেক উদীয়মান স্পিনার রাহুল চাহার। নব-দম্পতির সাথে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

দীপক চাহারের বিবাহের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল আগ্রার জেপি প্যালেস হোটেলে। অনুষ্ঠানটিতে মূলত তার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করা তার খুঁড়তুতো ভাই রাহুল চাহারও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরু'দ্ধে ম‍্যাচ শেষেই দীর্ঘদিনের বান্ধবী’কে জনসমক্ষে প্রোপোজ করেছিলেন দীপক‍। পরবর্তী সময়ে নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেন তিনি।

একাধিক চোট ধাকার জন্য আইপিএল ২০২২ এর খেলতে পারেননি মিডিয়াম পেসার চাহার, মেগানিলাম থেকে তাকে ১৪ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছিলো চেন্নাই সুপার কিংস।

শোনা যাচ্ছে শীঘ্রই দীপক চাহারের রিসেপশনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। দীপক চাহারের স্ত্রীয়ের বাড়ির কাছাকাছি দিল্লির কমল মহলে আইটিসি মৌর্য হোটেলে এই প্রোগ্রামটির আয়োজিন করা হবে। এই অনুষ্ঠানে তার চেন্নাই সুপার কিংস সতীর্থদের পাশাপাশি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সহ ভারতীয় দলের আরও কিছু শীর্ষ ক্রিকেটাররা উপস্থিত থাকবেন বলে খবর পাওয়া গিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!