1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২০ অপরাহ্ন

এক ক্ষুদে ভক্তের চোখের জল মুছিয়ে মুখে হাসি ফুটালেন মহেন্দ্র সিং ধোনি

  • সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৩০ পঠিত

শুধু ভারতবর্ষেই নয় সারা ক্রিকেটবিশ্বেই এম এস ধোনির কোটি কোটি ভক্ত। আর তাঁর সমস্ত ভক্তদের মুখে অনায়াসে হাসি ফোটান তিনি। এবার বিশেষ ভাবে সক্ষম এক খুদে ফ্যানের হৃদয় জয় করে নিলেন ম হে'ন্দ্র সিং ধোনি। রাঁচি বিমানবন্দরে ধোনি বেশ কিছুক্ষণ সময় কা'টান হুইল-চেয়ারে বসে থাকা লাবণ্য পিলানিয়ার স'ঙ্গে।

ক্ষুদে লাবণ্য প্রিয় ক্রিকেটারকে পেয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেনি। নিজের ইনস্টাগ্রামে ধোনির স'ঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে সেই অ'ভিজ্ঞতা তুলে ধরেছে। ধোনি রাঁচি থেকে চেন্নাই যাচ্ছিলেন। তখনই লাবণ্যর স'ঙ্গে দেখা করেন চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন।

সেই ছোট্ট লাবণ্য লেখে- “ধোনির স'ঙ্গে সাক্ষাতের অ'ভিজ্ঞতা শব্দে প্রকাশ করতে পারব না। অত্যন্ত ভাল মনের ও কম কথার মানুষ ধোনি। উনি যেভাবে আমা'র নামের বানান জিজ্ঞাসা করেছিলেন, তারপর আমা'র স'ঙ্গে কর মর'্দন করলেন। এরপর আমাকে বললেন কাঁদবে না। আমা'র চোখের জল মুছিয়ে দেন উনি। আমি ধোনিকে ওঁর স্কেচ দিয়েছিলাম।

ধোনি ধন্যবাদ জানিয়ে বলেন যে, উনি স'ঙ্গে করে নিয়ে যাব'েন। আমা'র স'ঙ্গে ধোনির যা কথা হয়েছিল, তা আজীবন আমা'র মনে থেকে যাব'ে। যে মূল্যবান সময় উনি উপহার দিয়েছেন, তা ভাষায় বোঝাতে পারব না। আমি ধোনিকে বলি, আপনাকে খুব ভাল লাগে। এটা শোনার পর ধোনির অ'ভিব্যক্তি ছিল অমূল্য। ৩১ মে ২০২২ আমা'র জীবনে সবসময় স্পেশ্যাল হয়ে থাকবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!