1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

প্রমাণ করেছি, আমাদের খেলার মান ইউরোপিয়ানদের চেয়ে ঊর্ধ্বে : ডি মারিয়া

  • সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭৭ পঠিত

ইউরোসেরা ইতালি ও ল্যাতিন আমেরিকার সেরা আর্জেন্টিনার মধ্যকার লড়াই ‘ফাইনালিসিমা’য় জয় হয়েছে আর্জেন্টিনার। লন্ডনের ওয়েম্বেলি স্টেডিয়ামে ৩-০ গোলে ইতালিকে হারিয়েছে আর্জেন্টিনা।

আলবিসেলেস্তেদের হয়ে দ্বিতীয় গোলটি করেছেন অ্যা'ঙ্গেল ডি মা'রিয়া। ম্যাচ শেষে তিনি জানালেন, ফুটবলে মানের দিক দিয়ে ইউরোপের দেশগু'লোর চেয়ে এগিয়ে আছে আর্জেন্টিনা।

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে কিছু দিন আগে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আর্জেন্টিনা এবং ব্রাজিল বিশ্বকাপে পৌঁছানোর জন্য উঁচু মানের ম্যাচ খেলে না। দক্ষিণ আমেরিকায় ফুটবল ইউরোপের মতো উন্নত নয়। ’ ইউরোপের ফুটবলের চেয়ে ল্যাতিন দেশগু'লো পিছিয়ে আছে- এমন কথা প্রায়ই শোনা যায়। ইতালিকে হারিয়ে এই বি'ষয়ে মুখ খুললেন ডি মা'রিয়া।

তিনি বলেন, ‘বি'ষয়টি নিয়ে অনেক কথা হয়ে থাকে। আ মর'া দক্ষিণ আমেরিকার দেশগু'লোর স'ঙ্গে খেলি। তারাও (ইউরোপিয়ানরা) প্রতিনিয়ত একে অন্যে বিপক্ষে খেলে। তবে আজ আ মর'া প্রমাণ করে দিলাম যে, আমা'দের খেলার মান ইউরোপিয়ানদের চেয়ে ঊর্ধ্বে।

গত বছর কো'পা আমেরিকার ফাইনালেও গোল করেছিলেন ডি মা'রিয়া। তার গোলেই দীর্ঘদিনের খরা কাটিয়ে শিরোপা জিতে আর্জেন্টিনা। ফাইনালিসিমা জয়ের মেডেল গ্রহণের পর ডি মা'রিয়া বলেন, ‘গতবছরের কো'পা আমেরিকার পর সবকিছু বদলে গিয়েছে। আ মর'া জড়তা কাটিয়ে এখন নিজেদের উপভোগ করছি। বি'ষয়গু'লো এখন আমা'দের জন্য সহজ হয়ে গেছে। ’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!