1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

অবশেষে সামরিক বাহিনীর দ্বারস্থ হচ্ছেন মুমিনুল-মুশফিকরা

  • সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭৭ পঠিত

সা মর'িক বাহিনীর সরো'নাপন্ন হচ্ছেন মুমিনুল মুশফিকরা। একের পর এক ব্যর্থতার বৃত্তে আট'কে যাওয়া টিম টাইগারকে সাফল্যের পথে ফিরিয়ে আনতে সেনাবাহিনী ট্রেনিং এ পাঠানো হচ্ছে ক্রিকেটারদের।

এর আগেও এমন একটা ক্যাম্প করে বাংলাদেশ সফল হয়েছিল ২০০৭ সালের টি ২০ বিশ্বকাপে। সেবার ফিটনেস নিয়ে কাজ করা হলেও এবার কাজ করা হবে ক্রিকেটারদের মানসিকতা নিয়ে।

আজকের সাকিব তামিম মাশরাফি মুসফিক কিংবা রিয়াদ তখনকার তারুণ্যে এক দল। ২০০৭ টি২০ বিশ্বকাপের আগের ঘটনা পুরো বাংলাদেশ টিম আরমিতে জয়েন্ট করে নিল কারন বিশ্ব মন্চে যাব'ার আগে ফিজিকাল ফিটনেস শক্ত পক্ত করার জন্য এই উদ্যগ নিয়েছিল বিসিবি।

কিসে পরিশ্রম আর ডেডিকেশন তানাশনে ফুটে উঠেছিল ক্রিকেটারদের কন্ঠে। বিথা যায় নি পরিশ্রম বিশ্বকাপে ভারত আর দ.আফ্রিকাকে হারিয়ে দিল বাঘের দল।

তারুণ্যেরে ছুটে চলা সেই টাইগার গু'ল কেমন যেন নেতিয়ে গেছে তখনকার সেই হিং'স্র বাঘ গু'ল যেন বড় ক্লান্ত শ্রান্ত। সাকিব তো বলেই দিয়েছে ফিটনেসে বাংলার ক্রিকেটাররা নম্বর ওয়ান সমস্যা কেবল মানসিকতায়।

সাকিবের এই কথা চির সত্যতা মিলেছে দর্শক মহল থেকে বোর্ড কর্তা পর্যন্ত । তাইতো সামনে আবারও সেই টি২০ বিশ্বকাপ তাই ১৫ বছর পর আবারও পুরোন কোশলে ফিরছে বোর্ড।

তাই এবার সব ক্রিকেটারকে পাঠানো হবে আরমি ট্রেনিং এ কিন্তু এবার ফিজিকাল নয় সাকিবের ধরে দেওয়া সমস্যা নিয়ে। আর জালাল ইউনুস বলছেন আর দেরি নয় উইনডিজ সিরিজের আগেই হবে এই ক্যাম্প।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!