1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

এবার ভারতের হয়ে বিশ্বকাপ জেতার লক্ষে এই লাকি চম্প, জানুন কি বললেন

  • সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৯৫ পঠিত

এবারের আইপিএলে প্রথমবার খেলতে আসা দুটি দলের মধ্যে একটি গু'জরাট টাইটান্স আর সেই দলের দায়িত্ব নিয়েই প্রথমবারেই শিরোপা পাইয়ে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। তাতে নিজের অর্জনের ঝাঁপিটাও ফুলে-ফেঁপে উঠেছে।

দলকে আইপিএল জেতানো হার্দিক এবার ভারতের হয়ে বিশ্বকাপ জিততে চান। এবার যেন নিজেকে নতুন রূপে চিনিয়েছেন হার্দিক পান্ডিয়া। অলরাউন্ড পারফরম্যান্সের স'ঙ্গে প্রশংসিত হয়েছেন নিজের অধিনায়কত্ব গু'ণে। সেদিন ফাইনালে রাজস্থান রয়্যালকে ৭ উইকে'টে হারিয়ে হার্দিক বলছিলেন-

“আমা'র লক্ষ্য ভারতের হয়ে বিশ্বকাপ জেতা, যেভাবেই হোক। এজন্য আমা'র যা করা প্রয়োজন সব করতে রাজি আছি।” সবসময়ই আমি নিজের দলকে এগিয়ে রাখতে বিশ্বা'সী। আমা'র জন্য লক্ষ্য তাই সাধারণ “দল যেনো আমা'র পুরোটা পায়।”

গতবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলেছেন বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে। ধারণা করা হয়, এজন্যই তাকে এবার ধরে রাখেনি মুম্বাই, এবং সেই জন্য তাঁর জাতীয় দলেও জায়গা নড়বড়ে। কিন্তু হার্দিক স্পষ্ট বুঝিয়ে দিলেন, বোলিংটা একেবারে ভুলে যাননি তিনি।

আইপিএলে প্রথমবার শিরোপা জিতেই মুম্বাই ইন্ডিয়ান্স ও জাতীয় দলকে হুংকার দিলেন, অ'স্ত্র জমা দিয়েছি কিন্ত ট্রেনিং নয়, হার্দিক পান্ডিয়া। দীর্ঘ দিন ধরে দলের নাই সেই কথা মাথা রেখে দলে ফেরার জন্য সেরাটা দেয়ার চেষ্টা করেছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!