1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

টি টোয়ন্টি ম্যাচ না খেলে বছরে দুবার করে করা হোক আইপিএল , এমনটা মন্তব্য করলেন ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী

  • সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২২ পঠিত

টি টোয়েন্টির আশার পর থেকেই ক্রিকে'টের ধারনা বদলে গিয়েছে। এরপরই ২০০৮ সাল থেকে শুরু হওয়া আইপিএল টি টোয়েন্টি ক্রিকেটকে এল আলাদাই মাত্রা দিয়েছেন।

এবারের আইপিএল ঘিরে যে উন্মা'দনার মাত্রা ছিল, তা গতবারের বেশ কয়েক মর'সুমের থেকেও বেশী ছিল। সেইসবকিছু দেখার পরই এমন অ'ভিনব ভাবনার কথা শোনা গেল ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রীর মুখে।

আগামী ৯ জুন থেকে ভারতের বিরু'দ্ধে দক্ষিণ আফ্রিকা নামবে টি টোয়েন্টি সিরিজ খেলার জন্য। রবি শাস্ত্রীর মতে এমন টি টোয়েন্টি সিরিজ আয়োজনের নাকি কোনও প্রয়োজনই নেই। তার পরিবর্তে বছরে আইপিেলের দুটো মর'সুম করলেই সমস্ত সমস্যা মিটে যাব'ে।

ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী জানিয়েছেন, ‘আমা'র মতে এটাই ভবি'ষ্যত। আগামী দিনে ৭০-৭০ ভাগ করে দুভাগে ১৪০টি ম্যাচ খেলানো উচিত্। দুই মর'সুমেই এই খলা করা উচিত্। এই প'দ্ধতিতেই ক্রমশ উন্নতি হবে’।

রবি শাস্ত্রী আরও জানিয়েছেন, ‘টি টোয়ন্টি ফর্ম্যাটে এই মুহর্তে প্রচূর দ্বিপাক্ষিক সিরিজ খেলা চলছে। আমি যখন কোচ ছিলাম তখনও পরিস্থিতি এই একইরকম ছিল। কিন্তু আমা'র মনে হয় ফুটবলের প'দ্ধতিই আমা'দের অনুসরণ করা উচিত্। আমা'র মতে টি টোয়েন্টির দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ করে দেওয়াই উচিত্। কারণ কেউই তা মনে রাখে না। বিশ্বকাপ ছাড়া শেষ ছয় থেকে সাত বছরে কোনও টি টোয়েন্টি সিরিজের কথা আমা'র নিজেরই মনে নেই’।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!