1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন

১-০ গোলে জিতলো আর্জেন্টিনা

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ৯৬ পঠিত

ফ্রান্সে অনুষ্ঠিত তুলন টুর্নামেন্টে পানামা অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে ১-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দল। দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন আলেহান্দ্রো গারনাচোর।

এর আগে টুর্নামেন্টের প্রথম ম্যাচে সৌদি আরব অনূর্ধ্ব-২০ দলকে ১-০ গোলে হারিয়েছিল লিওনেল মেসির উত্তরসূরিরা। ফলে চার দলের মধ্যে দুই জয় নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষ স্থান দখলে রেখেছে আর্জেন্টিনার যুব দলটি। দুইয়ে ফ্রান্স, তিনে পানামা আর তলানিতে সৌদি আরব। ১২ দলের এই টুর্নামেন্টে অংশ নেয়নি ব্রাজিল।

এর আগে ফ্রান্সের স্তাদে জুলেস লাদোমেগু' স্টেডিয়ামে পানামা'র বিপক্ষে আধিপত্য করে খেলেছে আর্জেন্টিনা। ম্যাচের বেশির ভাগ সময় তারা বল দখলে রেখেছিল। কিন্তু গোলের দেখা পেতে তাদের অ'পেক্ষা করতে হয়েছে ম্যাচের ৪৯ মিনিট পর্যন্ত। মাতিয়াস সুলের বাড়িয়ে দেয়া বলে গোল করেন গারনাচো।

বল দখলে আর্জেন্টিনা এগিয়ে থাকলেও আ'ক্রমণে অবশ্য এগিয়ে ছিল পানামা। তাদের নেয়া ৯ শটের দুটিই ছিল গোলমুখে। বিপরীতে মেসির উত্তরসূরিরা মাত্র ৪টি শট নেয়। যার মধ্যে গোলমু্খে থাকা একটি শটেই সফল তারা। শেষ পর্যন্ত গোলবারে ফ্রান্সিস্কো গোমেজের গোলকিপিং নৈপুণ্যে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এর আগে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে সান্তিয়াগো ক্যাস্ত্রোর গোলে সৌদি আরবকে ১-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা।পরের ম্যাচে অবশ্য কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে মাসচেরানোর শিষ্যদের। আগামী শনিবার (০৪ মে) বাংলাদেশ সময় রাত ৯টা ৪০ মিনিটে দলটি খেলবে স্বাগতিক ফ্রান্সের বিপক্ষে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!