1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

আর কিছুক্ষন পর মাঠে নামছে আর্জেন্টিনা-ইতালি, দেখা যাবে যেসব চ্যানেলে

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ৭৩ পঠিত

একদল কো'পা আমেরিকা চ্যাম্পিয়ন, অন্যদল ইউরো সেরা। দুই চ্যাম্পিয়ন দলের লড়াইয়ে আজ রাতে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ইতালি। বুধবার বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হওয়া ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে।

গতবারের ইউরো জয়ী ইতালির মুখোমুখি হবে কো'পা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। দক্ষিণ এশিয়ার দেশগু'লোতে ‘ফিনালিস্সিমা’ নামের ম্যাচটি দেখাবে সনি সিক্স ও সনি টেন-১/এইচডি চ্যানেলে। দেখা যাব'ে সনি লিভ এপসের মাধ্যমেও।

বাংলাদেশের কোনও চ্যানেলে না দেখালেও বেশ কয়েকটি ওটিটি প্লাটফর্মে দেখা যাব'ে ম্যাচটি। বায়োস্কো'প ও টফি এপসে। দুটি এপসেই খেলা দেখা যাব'ে ফ্রিতে।

এই ম্যাচ দিয়ে দু’দলের ১৭তম বার দেখা 'হতে যাচ্ছে। প্রথম ৬টি ম্যাচ ইতালি জিতলেও শেষ পাঁচবারের দেখায় সবকটিতেই জয় পায় আর্জেন্টিনা। ড্র হয় একটি ম্যাচ। বর্তমান ফিফা র‍্যাংকিংয়ে ৪ নম্বরে রয়েছে আর্জেন্টিনা আর ৬ নম্বরে রয়েছে ইতালি।

ইতালির সম্ভাব্য একাদশ: জিয়ানলুইগি ডোনারুম্মা, জিওভান্নি ডি লরেঞ্জো, লিওনার্দো বোনুচি, জিওর্জিও চিয়েলিনি, এমা'রসন পালমিরি, নিকোলো বারেল্লা, জর্জিনহো, মা'র্কো ভেরেত্তি, নিকোলো জানিওলো, জিয়ানলুকা সামাক্কা, লরেঞ্জো ইনসাইন।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মা'র্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মা'র্কোস অ্যাকুনা, রদ্রিগো ডি পল, গু'ইডো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মা'র্টিনেজ, অ্যাঞ্জেল ডি মা'রিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!