1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪২ অপরাহ্ন

হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থ’কে ফিনিশার নয়, মিডিল অর্ডারে খেলানোর পরামর্শ ভারতীয় এই প্রাক্তন ক্রিকেটারের

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ২৬ পঠিত

আগামী ৯ জুন দক্ষিণ আফ্রিকার বিরু'দ্ধে ঘরের মাটিতে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে নামছে ভারতীয় দল। সেখানেই সকলের চোখ রয়েছে হার্দিক পান্ডিয়ার দিকে। দীর্ধদিন আবারও ফের ভারতীয় দলে প্রত্ যাব'র্তন হয়েছে তাঁর।

এবারের আইপিএলে তাঁর পারফরম্যান্স দেখে সকলেই মুগ্ধ হয়েছে। শুধু ব্যাট হাতে নয় বল হাতেও দুর্দান্ত পারফরম্যান্স তাঁর। এবার সেই হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্থকেই দক্ষিণ আফ্রিকার বিরু'দ্ধে লোয়ার মিডল অর্ডারে খেলানোর পরা মর'্শ ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কারের।

২০২২-এর আইপিএলে গু'জরাত টাইটান্সের হয়ে সর্বোচ্চ রান রয়েছে হার্দিক পান্ডিয়ার। ৪৮৭ রান করেছেন তিনি। হার্দিক যে আবারও সেই পুরনো ফর্মে ফিরে এসেছেন তা বলাই বাহুল্য। অন্যদিকে ঋষভ পন্থ আইপিএলে সেভাবে পারফর্ম করতে না পারলেও, দক্ষিণ আফ্রিকা সিরিজে কিন্তু এই হার্দিক এবং ঋষভকে নিয়ে যথেষ্ট আশাবাদী গাভাস্কার।

তাঁর মতে শেষের দিকে বড় রান পেতে হার্দিক এবং পন্থকে পাঁচ ও ছয় নম্বরে খেলানোর পরা মর'্শ দিচ্ছেন এই কিংবদন্তী ক্রিকেটার। কারণ এই দুই তারকার নাকি শেষ ছয় ওভারে ১২০ রান পর্যন্ত করার ক্ষমতা রয়েছে। প্রোটিয়াদের বিরু'দ্ধে ঘরের মাঠে সেই দক্ষতাই কাজে লাগানোর পরা মর'্শ দিচ্ছেন সুনীল গাভাস্কার।

তিনি বলেছেন- “আমা'র মনে হয় তাঁকে পাঁচ অথবা ছয় নম্বর পজিশনে ব্যাটিং করানো হবে। এটাই আমা'র ভাবতে কেমন লাগছে যে ভারতীয় দলের পাঁচ এব ছয় নম্বরে দেখা যাব'ে হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থকে। তাদের জায়গা খানিকটা অদলবদল হলেও, ১৪ থেকে ২০ ওভারে এই দুজনের বিদ্ভংসী ব্যাটিং ভারতকে বিরাট সাহায্য করবে। এই ছয় ওভারে এমন দুই ব্যাটারের থেকে ১০০ -১২০ রান প্রত্যাশা করাই যায়।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!