1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং দুই ক্রিকেটারের মধ্যে এই বলিউড অভিনেত্রীকে নিয়ে তৈরি হয়েছিল দুরত্ব , যা নিয়ে নেটদুনিয়ায় জোর জল্পনা

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ২৬ পঠিত

ম হে'ন্দ্র সিং ধোনিকে ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে গণ্য করা হয়। ক্রিকেট বিশ্বে ম হে'ন্দ্র সিং ধোনির নাম অত্যন্ত সম্মানের সাথে নেওয়া হয়। বিশ্বের সেরা ক্রিকেটারদের মধ্যে তাকে গণ্য করা হয়। শুধু ভারতে নয় সারা বিশ্বেই তার ভক্ত। ম হে'ন্দ্র সিং ধোনি তার ক্যারিয়ারে অনেক রেকর্ড করেছেন এবং সারা বিশ্বে ভারতের নাম উজ্জ্বল করেছেন।

এই সময়ে নিজের জীবন নিয়ে বেশ আলোচনায় ধোনি। সম্প্রতি জানা গেছে যে এমএস ধোনি বলিউডের বিখ্যাত অ'ভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে খুব পছন্দ করতেন এবং বি'ষয়টি অনেক দূর এগিয়ে গেছে। কিন্তু ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের কারণে দীপিকার থেকে দূরত্ব রাখতে হয়েছে ধোনিকে। এই সম্পর্কের কথা কমই কেউ জানত। এই সম্পর্কের কথা জানার পর সকলেই এই সম্পর্কের বি'ষয়ে জানতে আগ্রহী।

মিডিয়াতেও এই সম্পর্কের আলোচনা চলছে সর্বত্র। দীপিকাকে নিয়ে ধোনির মনে কী ধরনের অনুভূ'তি ছিল? তার সম্পর্কে জানতে বেশ অস্থির তার ভক্তরা। ২০০৭-০৮ সালে ম হে'ন্দ্র সিং ধোনি দীপিকা পাড়ুকোনের সাথে প্রচুর সময় কা'টাতেন এবং তাদের সম্পর্কের কথাও বলা হয়েছিল। কিন্তু বন্ধু যুবরাজ সিংয়ের কারণে ধোনি নিজেকে দীপিকা পাড়ুকোন থেকে দূরে সরিয়ে নেন।

ধোনি এটা করেছিলেন কারণ তিনি জানতে পেরেছিলেন যে যুবরাজ সিং ও দীপিকা পাড়ুকোনকে পছন্দ করতে শুরু করেছেন। এ কারণে ধোনি নিজেই দীপিকার থেকে নিজেকে দূরে রাখাই স'ঙ্গত মনে করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!