1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

আইপিএলের ফাইনাল ম্যাচ নিয়ে ফিক্সিংয়ের মতো গুরুতর অভিযোগে উত্তাল সোশ্যাল মিডিয়া

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ৮৩ পঠিত

চলতি আইপিএলের ফাইনাল ম্যাচে রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয় নবাগত গু'জরাট টাইটান্স।

আর প্রথমবারেই বাজিমাত করলো তারা। এ দিন, রাজস্থানকে ৭ উইকে'টে হারিয়ে ট্রফি জয়ের স্বাদ পেল হার্দিক পান্ডিয়ার দল। ফাইনালের লড়াইয়ে

টসে জিতে প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে খুব সহজেই ১৩১ রান

তুলে নেয় গু'জরাট বাহিনী। ১৮.১ ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রানটি তুলে নেয় তারা। এ দিন, শুভমান গিল ছয় মেরে গু'জরাটকে জয় এনে দেন।

এ দিন বল হাতে ৩টি উইকেট তুলে নেন গু'জরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া। একমাত্র জস বাটলার ছাড়া কোন রাজস্থান ব্যাটসম্যানই মাথা তুলতে পারেননি এ দিন।

সেই কারণেই ১৩০ রানেই শেষ হয়ে যায় রাজস্থান ইনিংস। ফাইনালে গু'জরাটকে সত্যিই সামনে থেকে নেতৃত্ব দিলেন হার্দিক।

বল হাতে ৩ উইকেট তুলে নেওয়ার পর এ দিন ব্যাট হাতে ৩০ বলে ৩৪ রান করে যান গু'জরাট অধিনায়ক। ম্যাচের পর গু'জরাটের এই জয় খুশির রেশ দেখা যায় টুইটারে।

পাশাপাশি গু'জরাটের এই জয়কে অনেকে ভাল চোখে নেননি। উপরন্তু স্টেডিয়ামে অমিত শাহের উপস্থিতিতে কেউ কেউ অ'ভিযোগ তুলেছেন যে এই ম্যাচ ফিক্সিং করা হয়েছে। এমন গু'রুতর অ'ভিযোগে উত্তাল সোশ্যাল মিডিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!