1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ

গুরুতর অভিযোগে ধোনির বিরুদ্ধে মামলা দায়ের, হতে পারেন কঠিন শাস্তি

  • সময় বুধবার, ১ জুন, ২০২২
  • ২৪ পঠিত

ক্রিকেট বিশ্বে ম হে'ন্দ্র সিং ধোনির অতুলনীয় ফ্যান ফলোয়ার রয়েছে। আন্তর্জাতিক ক্রিকে'টে তিনবার টিম ইন্ডিয়াকে চ্যাম্পিয়ন করেছেন এই খেলোয়াড়।

ভারতের প্রাক্তন অধিনায়ক ম হে'ন্দ্র সিং ধোনি (এমএস ধোনি), যিনি তার অধিনায়কত্বের দক্ষতার জন্য ক্রমাগত খবরে রয়েছেন, তিনি একটি বড় সমস্যায় পড়েছেন।

বিহারের বেগু'সরাই জে'লার সিজেএম আ'দালতে তার বিরু'দ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ধোনি ছাড়াও এই এফআইআর-এ আরও আট'জনের নাম রয়েছে।

আসলে, এই এফআইআর করা হয়েছে বেগু'সরাই জে'লা আ'দালতের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট রুম্পা কুমা'রীর আ'দালতে ডিএস এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী নীরজ কুমা'র নিরালার পক্ষে।

মা'মলাটি 30 লাখ টাকার চেক বাউন্স। ঘটনাটি ঘটেছে যে ব্যক্তিটি বলেছেন যে 2021 সালে, ডিএস এন্টারপ্রাইজেস উরবারক কোম্পানি গ্লোবাল আপ গ্রে'ড ইন্ডিয়া থেকে একটি নির্দিষ্ট পণ্য বিক্রির জন্য বেগু'সরাই নামে একটি সংস্থার সাথে চুক্তি করেছিল।

একই সময়ে এই সংস্থাটি এজেন্সিতে সার পাঠালেও বিপণনে সহযোগিতা করেনি। সংস্থার মালিক নীরজ কুমা'র নিরালা জানিয়েছেন, সংস্থার অসহযোগিতার কারণে তিনি লোকসানের মুখে পড়েছেন।

পরে অ'ভিযোগ করলে প্রতিষ্ঠানটি এজেন্সিতে আট'কে থাকা মালামাল ফেরত নেয় এবং বিনিময়ে ৩০ লাখের চেক দেয়। তিনি চেক পাঠালে তা বাউন্স হয়ে যায়। এ বি'ষয়ে জানানোর পরও তাতে কর্ণপাত করেনি প্রতিষ্ঠানটি। তাই নীরজ কুমা'র নিরালাকে আ'দালতের সহযোগিতা নিতে হয়েছে।

একই সময়ে, এই সংস্থার পণ্যের বিজ্ঞাপন করেছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ম হে'ন্দ্র সিং ধোনি। এমতাবস্থায় তিনিও এ মা'মলার কবলে পড়েন। আ মর'া আপনাকে বলি যে নীরজ কুমা'র নিরালা এমএস ধোনির পাশাপাশি সংস্থার আরও আট'জনের বিরু'দ্ধে মা'মলা করেছেন।

এতে কোম্পানির সিইও রাজেশ আর্য, স্টেট হেড অজয় ​​কুমা'র, মা'র্কেটিং হেড অর্পিত দুবে, এমডি ই মর'ান জাফর, মা'র্কেটিং ম্যানেজার বন্দনা আনন্দ এবং ডিরেক্টর ম হে'ন্দ্র সিং-এর নাম রয়েছে। সকলকে IPC ধা'রা 406, 120B এবং NI আইন 138-এর অধীনে অ'ভিযুক্ত করা হয়েছে। জানা গেছে, এই মা'মলার পরবর্তী শুনানি ২৮শে জুন হওয়ার কথা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!