1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

সাহস বাড়াতে জ্বলন্ত আগুনের উপর দিয়ে হাঁটলেন কাজী নুরুল হাসান সোহান

  • সময় মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৩২ পঠিত

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক হয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের। ধা'রাবাহিক পারফরম্যান্স করতে না পারায় এরপর দল থেকে বাদ পড়েন তিনি।

তবে ২০২১ সালে ঘরোয়া ক্রিকেট লীগে দুর্দান্ত পারফরম্যান্স করে জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে আবারো জায়গা করে নেন কাজী নুরুল হাসান সোহান। কিন্তু সেখানেও ভালো কিছু করতে পারেননি তিনি।

এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ব্যর্থ ছিলেন তিনি। এরপরও টি-টোয়েন্টি বিশ্বকাপের সুযোগ পান তিনি। তবে সেখানেও সুবিধা করতে পারেননি কাজী নজরুল হাসান সোহান। শেষ পর্যন্ত আবার ও দল থেকে বাদ পড়েন তিনি।

দল থেকে বাদ পড়ে আরারো ঘরোয়া ক্রিকেট লীগে ভালো করতে থাকেন কাজী নুরুল হাসান সোহান। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে তার দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টানা চার ম্যাচে তিনি রান করেন ৭৩, ১৩২*, ৭১ এবং ৮১* রান।

ঘরোয়া ক্রিকে'টে রান পেলেও জাতীয় দলে এসে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না কাজী নুরুল হাসান সোহান। যে কারণে সাহস বাড়াতে বিভিন্ন পদ'ক্ষেপ নিচ্ছেন তিনি। তাসকিন আহমেদের মতো এবারও জ্বলন্ত আগু'নের ওপর দিয়ে হাঁটলেন কাজী নুরুল হাসান সোহান। সামাজিক যোগাযোগ মাধ্যমের তারই একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!