1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

এবার প্রকাশ্যে এল জায়েদ-পপির ঘনিষ্ঠ ছবি

  • সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ৮১ পঠিত

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অ'ভিনেত্রী সাদিয়া পারভিন পপি। মডেলিং এর মাধ্যমে তিনি

সিনেমা জগতে এসেছিলেন এবং তার নজর করা সৌন্দর্য আর অ'ভিনয় দেখে মুগ্ধ দেশের হাজারো

দর্শক তবে অ'ভিনয়ের কারণেই নয় এরইমধ্যে সুদর্শন এই অ'ভিনেত্রীর সাথে প্রেমের গু'ঞ্জন ছড়িয়েছে

দেশের অনেক নামকরা অ'ভিনেতাদের সেইসাথে সবথেকে যে বি'ষয়টি নিয়ে দর্শকরা বেশি আলোচনা করেন সেটি হচ্ছে তাদের প্রিয় অ'ভিনেত্রী এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি যার ফলে এই বি'ষয়টি নিয়ে প্রায় আলোচনা হয়ে থাকে

কোনো একটি কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করছেন হালের আলোচিত অ'ভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, তার একটু পেছনেই দাঁড়িয়ে রয়েছেন চিত্রনায়িকা পপি।

রাতে একস'ঙ্গে জন্ম'দিনের কেক কা'টা, একে অন্যের মুখে কেক তুলে দেয়া। দুজনের একস'ঙ্গে তোলা কিছু ঘনিষ্ঠ ছবি- এসব দেখে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে জায়েদ খান ও পপির বিয়ের খবর।

সেসব ভিডিওতে দাবি করা হচ্ছে, ২০১৫ সালের থার্টি ফাস্ট নাইটের একটি পার্টিতে তারকা জুটি ও মর' সানি-মৌসুমীসহ অনেকের স'ঙ্গে জায়েদ-পপিও উপস্থিত ছিলেন। সেখান থেকে তাদের ঘনিষ্ঠতা শুরু। দুই বছর প্রেম করার পরে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি জায়েদ-পপি বিয়ে করেন। সেই বিয়েতে তাদের সকল ঘনিষ্ঠরাই সহযোগিতা করেছিলেন। শুধু তাই নয়, সবাই বি'ষয়টি গো'পনও রাখেন।

ভাইরাল হওয়া ভিডিওগু'লোতে এও দাবি করা হচ্ছে, পপি ও জায়েদ খান যে স্বামী-স্ত্রী, এটা মিডিয়ার সবাই জানেন। বিয়ের পর এ জুটি নাকি ৮/১ নিউ ইস্কাটন রোডে একস'ঙ্গে থাকতেও শুরু করেন। বিয়ের এক বছর পূর্তি অনুষ্ঠানে তারা যে কেকটি কে'টে বিবাহবার্ষিকী পালন করেন, তার ছবিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পপির সহযোগিতার কারণেই নাকি জায়েদ টানা দু’বার শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদে বসতে পেরেছেন।

কিন্তু সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে জায়েদকে প্রমোট করার কথা স্বীকার করলেও তাকে বিয়ে করার খবর একেবারেই মিথ্যা ও বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন একাধিক বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। সেই সাক্ষাৎকারে জায়েদের স'ঙ্গে বিয়ের প্রশ্নে তিনি বলেন, ’বিয়েটা কে দিল? জায়েদ খানের স'ঙ্গেই বা কেন! আমি জোর গলায় বলছি, এসব ফালতু, অবাস্তব, অকল্পনীয় কথা। আমি এখনো অবিবাহিত।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!