1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন

৪ বছর পর পাকিস্তান দলে ডাক পেলেন সেই ফিক্সিংয়ে নিষিদ্ধ হওয়া খেলোয়াড়

  • সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫৯ পঠিত

দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে সফরে পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরলেন শারজীল খান। তিন ফরম্যাটের দল থেকে বাদ পড়েছেন লেগ স্পিনার ইয়াসির শাহ। বাবর আজম ও মো হা'ম্ম'দ রিজওয়ানকে রাখা হয়েছে সব ফরম্যাটে।

দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি ওয়ানডে এবং চারটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। এর আগে জিম্বাবুয়েতে তিনটি টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট খেলবে তারা।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অসাধারণ পারফরম্যান্সে চার বছর পর জাতীয় দলে ফিরলেন শারজীল খান। বাঁহাতি ওপেনার বাবর আজম ও মো হা'ম্ম'দ রিজওয়ানের পর তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন, ১৭০.৯৪ স্ট্রাইক রেটে। এবারের মৌসুমে তার ব্যাট থেকে এসেছে একমাত্র শতকটি।

চার বছর পর জাতীয় দলে ফিরলেও দুই বছরের বেশি সময় নিষে'ধাজ্ঞার কারণে দলের বাইরে ছিলেন। ২০১৭ সালে স্পট ফিক্সিংয়ে জড়িত হওয়ায় তাকে নি'ষি'দ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ।

দলে ফিরলেও তার ফিটনেস নিয়ে প্রচন্ড আলোচনা হচ্ছে। তবে তিনি পাশে পেয়েছেন নির্বাচক মো হা'ম্ম'দ ওয়াসিমকে। তিনি বলেন, ‘ফিটনেসই শুধু দল নির্বাচনের নির্ণায়ক 'হতে পারে না। আ মর'া এরই মধ্যে একটি ফিটনেস টেস্ট নিয়েছি ক্রিকেটারদের এবং তাদের জন্য নতুন প্রক্রিয়ার ব্যবস্থা করতে যাচ্ছি। আমি এ মুহূর্তে শারজিলের ফিটনেস নিয়ে মন্তব্য করবো না। কিন্তু আমা'দের দেখতে হবে আমা'দের হয়ে কে রান করছে।’

হাঁটুর ইনজুরির কারণে ইয়াসির শাহ নেই এই সফরে। লেগ স্পিনার পাকিস্তানের টেস্ট স্কোয়াডের নিয়মিত মুখ। কিন্তু ইনজুরির কারণে তাকে দলে পাচ্ছে না পাকিস্তান।

টেস্ট স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), ই মর'ান বাট, আবিদ আলী, আব্দুল্লাহ শফিক, আজহার আলী, ফাওয়াদ আলম, সাদ শাকিল, আঘা সালমান, ফাহিম আশরাফ, মো হা'ম্ম'দ নাওয়াজ, মো হা'ম্ম'দ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ, তাবিস খান, হাসান আলী, শাহনেওয়াজ ধানি,নোমান আলী, জাহিদ মাকসুদ ও সাজিদ খান।

ওয়ানডে স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), ইমাম-উল-হক, ফখর জামান, আব্দুল্লাহ শফিক, হায়দার আলী, দানিশ আজিজ, সাদ শাকিল, ফাহিম আশরাফ, মো হা'ম্ম'দ ওয়াসিম জুনিয়র, শাদাব খান, মো হা'ম্ম'দ নওয়াজ, মো হা'ম্ম'দ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ, মো হা'ম্ম'দ হাসনাইন, উসমান কাদীর ও হাসান আলী।

টি-টোয়েন্টি স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, শারজীল খান, মো হা'ম্ম'দ হাফিজ, হায়দার আলী, দানিশ আজিজ, মো হা'ম্ম'দ নওয়াজ, আসিফ আলী, ফাহিম আশরাফ, মো হা'ম্ম'দ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, মো হা'ম্ম'দ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ, মো হা'ম্ম'দ হাসনাইন, উসমান কাদির, হাসান আলী ও আরশাদ ইকবাল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!