1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

রিয়ালে আসলে মেসিকে নিজ বাড়িতেই রাখবেন রামোস

  • সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৫১ পঠিত

গু'ঞ্জন রয়েছে চলতি মৌসুমের শেষে দলবদল করতে পারেন লিওনেল মেসি। সম্ভাব্য দলবদলের গু'ঞ্জনে শোনা যাচ্ছে বিশ্বের নামীদামী বিভিন্ন ক্লাবের নাম। সেটা যদি হয় রিয়াল মা'দ্রিদ? ব্যাপারটা অসম্ভব কল্পনাই বটে। অন্তত সান্তিয়াগো বের্নাবেউয়ের দলটির অধিনায়ক সার্জিও রামোস এমনটিই মনে করেন।

তবে সত্যিই যদি কোনোভাবে লিওনেল মেসি রিয়াল মা'দ্রিদে আসে তাহলে বার্সেলোনা অধিনায়ককে স্বাগত জানাবেন রামোস। এমনকি আর্জেন্টাইন তারকাকে নিজ বাড়িতে রাখার প্রস্তাবও দিয়ে রাখলেন এই স্প্যানিয়ার্ড।

আগামী ৩০ জুন শেষ হবে বার্সেলোনার স'ঙ্গে মেসির চুক্তির মেয়াদ। সম্প্রতি এক ভার্চুয়াল সাক্ষাৎকারে ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন রামোস। সেখানেই রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয় অ'ভিজ্ঞ এই ডিফেন্ডারকে।

“মেসিকে রিয়াল মা'দ্রিদে স্বাগত জানাতে পারলে খুব খুশি 'হতাম। সেক্ষেত্রে প্রথম কয়েক সপ্তাহ তাকে আমা'র বাড়িতে রাখার সব ব্যবস্থাও করব।”

“তার সেরা সময়ের বছরগু'লোতে তাকে সামলাতে আমা'দের বেগ পেতে হয়েছিল। তাই তার মুখোমুখি না 'হতে হলে ভালোই হবে…সে আমা'দের জিততে ও আরও সাফল্য পেতে অবদান রাখতে পারবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!