1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

বিতর্ক পৌঁছে ছিল চরমসীমায় হরভজনের সঙ্গে বার বার তর্কে জড়িয়েছেন অহংকারী অ্যান্ড্রু সাইমন্ডস , জানুন বিস্তারিত

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৯ পঠিত

অ্যান্ড্রু সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি ওয়ানডে এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছিলেন। তবে তার ক্রিকেট জীবন বেশ বিতর্কের মধ্যেই ছিল।

২০০৮ সালে হরভজন সিংয়ের সাথে মাঙ্কি গেটের ঘটনার পর এই খেলোয়াড় পুরোপুরি ভেঙে পড়েন। এই বিতর্কের পর সাইমন্ডস নে'শাগ্রস্ত হয়ে পড়েন।

ভারতীয় দল ২০০৭-০৮ সালে অস্ট্রেলিয়া সফরে গেলে এই বিতর্ক হয়েছিল। সিরিজের দ্বিতীয় টেস্ট সিডনিতে খেলা হয়েছিল। ম্যাচ চলাকালীন হরভজন সিং এবং অ্যান্ড্রু সাইমন্ডসের মধ্যে একটি বাক যু'দ্ধ হয়

তারপরে রিকি পন্টিং ম্যাচ কর্মকর্তাদের কাছে সাইমন্ডসকে নিয়ে হরভজন সিংয়ের বর্ণবিদ্বেষী মন্তব্যের অ'ভিযোগ করেন। পন্টিং বলেছিলেন যে হরভজন সিং নাকি অ্যান্ড্রু সাইমন্ডসকে বানর বলেছিলেন। হরভজন সিংকে কিছু ম্যাচের জন্য নি'ষি'দ্ধ করা হয়েছিল। কিন্তু তারপরে টিম ইন্ডিয়া তার অফ স্পিনারের পাশে দাঁড়িয়েছিল। শেষ পর্যন্ত হরভজন সিংয়ের ওপর থেকে নিষে'ধাজ্ঞা তুলে নেওয়া হয় এবং তাকে ম্যাচ ফি জরিমানা করা হয়।

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস শনিবার রাতে গাড়ি দু'র্ঘটনায় ৪৬ বছর বয়সেই শেষ নিঃশ্বা'স ত্যাগ করেন। কিন্তু দু'র্ঘটনার সময় তিনি এতটাই আ'হত হন যে চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!