1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন

আমি খুব খুশি হবো যদি উমরান আমার রেকর্ড ভেঙে দেয় : শোয়েব আখতার

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ২৫ পঠিত

আইপিএলের এবারের আসরে সবচেয়ে আলোচিত ক্রিকেটার সানরাইজার্স হায়দরাবাদের ফাস্ট বোলার উ মর'ান মালিক। আইপিএলের রেকর্ড ১৫৭ কিলোমিটার গতিতে বোলিং করেছেন তিনি। শুধু গতি দিয়েই প্রতিপক্ষের ব্যাটসম্যানদেরকে কাবু করছেন তিনি।

ভারতের ইতিহাসের অন্যতম সেরা এই গতিশীল ফাস্ট বোলারকে জাতীয় দলে দেখতে চান ক্রিকেট বিশ্বের সবচেয়ে গতিশীল ফাস্ট বোলার শোয়েব আক্তার। সেইসাথে শোয়েব আক্তার আরও জানিয়েছেন ই মর'ান যদি তার বিশ্ব রেকর্ড ভেঙে দেন তাহলে খুশি হবেন তিনি।

এক ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উ মর'ানকে নিয়ে শোয়েব আখতার বলেন, “আমি তাকে বিশ্ব মঞ্চে দেখতে চাই, সে এটার দাবি রাখে। বর্তমানে খুব বেশি বোলার নেই যারা ১৫০ কিলোমিটার অতিক্রম করেছে”।

“আ মর'া দেখেছি উ মর'ান সেই জায়গায় ধা'রাবাহিক বোলিং করে যাচ্ছে। আমি চাই উ মর'ান ১০০ মাইল অতিক্রম করুক। সে যদি ১০০ মাইলের ক্লাবে যায়, আমি খুশি হবো। কিন্তু তাকে ইনজুরি থেকে দূরে থাকতে হবে, যেটা তার ক্যারিয়ারের ইতি টানতে পারে।”

২০০৩ সালে ইংল্যান্ডের বিপক্ষে ঘণ্টায় ১৬১.২ কিলোমিটারের বলটি করে এখনও অস্পৃশ্য পাকিস্তানের পেসার। তবে এতদিন পরে এসে একজন সেই রেকর্ড ভেঙে দেওয়ার ই'ঙ্গিত দিচ্ছেন, উ মর'ান মালিক। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসও চাইছেন, সানরাইজার্স হায়দরাবাদের এই পেসার তার রেকর্ড ভেঙে দিক।

“আমি তার একটি লম্বা ক্যারিয়ার দেখতে চাই। কিছুদিন আগে কেউ একজন আমাকে অ'ভিনন্দন জানাল যে, আমি সবচেয়ে দ্রুতগতির বল করেছি ২০ বছর হয়ে গেল, কিন্তু এখনো কেউ রেকর্ড ভাঙতে পারল না। কিন্তু আমি বলেছিলাম,

‘কেউ একজন অবশ্যই আছে, যে এই রেকর্ড ভেঙে দিতে পারে।’ আমি খুব খুশি হবো যদি উ মর'ান আমা'র রেকর্ড ভেঙে দেয়। কিন্তু তাকে নিশ্চিত করতে হবে যেন সে ইনজুরিতে না পড়ে। আমি তাকে ইনজুরি ছাড়া দীর্ঘদিন খেলতে দেখতে চাই।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!