1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

প্রিয় বন্ধু মুরলী বিজয় ও স্ত্রীর বিশ্বাসঘাতকতায় ভেবেছিলেন আত্মহত্যা করবেন সেই আজ সেরা ফিনিশার, জানুন বিস্তারিত

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩২ পঠিত

আইপিএল ২০২২-এ দীনেশ কার্তিক বয়সের এই পর্যায়েও তার প্রতিপক্ষ দলের বিরু'দ্ধে ধ্বং'সযজ্ঞ চালাচ্ছেন। এই মর'সুমে, দীনেশ কার্তিককে একজন ফিনিশারের ভূমিকায় দেখা যাচ্ছে। এই মর'সুমে এখনও পর্যন্ত খেলা ১২ ম্যাচে ৬৮.৫০ গড়ে এবং ২০০ স্ট্রাইক রেটে ২৭৪ রান করেছেন।

দীনেশ কার্তিক এই সময়ে তার দলের নায়ক, তবে তার জীবনে এমন একটি সময় ছিল যখন পরিস্থিতি তাকে নায়ক থেকে জিরো করে দিয়েছিল।
কার্তিক তার স্ত্রী এবং তার বন্ধু মুরালি বিজয়ের দ্বারা প্রতারিত হওয়ার পরে বি'ষণ্নতায় চলে যায় এবং তার ক্যারিয়ার ধ্বং'স হয়ে যায়।

দীনেশ কার্তিক এতটাই চাপের মধ্যে চলে গিয়েছিলেন যে এর প্রভাব তার খেলাতেও দৃশ্যমান হয়েছিল। তার খারাপ ফর্মের কারণে দীনেশ কার্তিক ভারতীয় দলের পাশাপাশি রাজ্য দলের বাইরে ছিলেন। সেই সময় দীনেশ কার্তিক এতটাই ভেঙে পড়েছিলেন যে এক পর্যায়ে আ'ত্ম হ'ত্যার কথাও ভেবেছিলেন।

২১ বছর বয়সে দীনেশ কার্তিক তার ছোটবেলার বন্ধু নিকিতা বানজারাকে বিয়ে করেছিলেন। সেই সময় তামিলনাড়ু দলের হয়ে খেলতেন দিনেশ কার্তিক ও মুরালি বিজয়। দুজনে একস'ঙ্গে দলে খেলার কারণে দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। যার কারণে দীনেশ কার্তিকের স্ত্রীর স'ঙ্গে প্রায়ই দেখা করতেন মুরলী বিজয়। এরপর নিকিতা বানজারা ও মুরলি বিজয়ের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হয়।

দীনেশ কার্তিক ২০১২ সালে মুরালি বিজয় এবং নিকিতা বানজারার মধ্যে সম্পর্কের কথা জানতে পারেন। এই তথ্যের পর নিকিতা বানজারাকে ডিভোর্স দেওয়াই উপযুক্ত বলে মনে করেন দীনেশ কার্তিক। কিন্তু দীনেশ কার্তিক এতটাই মানসিক চাপে পড়েছিলেন যে তিনি ডিপ্রেশনে চলে যান। যার প্রভাব পড়েছে তার খেলায়ও।

দীনেশ কার্তিক এতটাই ভেঙে পড়েছিলেন যে তিনি আ'ত্ম হ'ত্যা করার সি'দ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তার ফিটনেস কোচ বসু তাকে জোর করে ফিটনেস ক্যাম্পে প্র'শিক্ষণের জন্য নিয়ে যেতেন। হয়তো ভাগ্যের মাথায় অন্য কিছু ছিল।

দীপিকা পাল্লিকাল যখন দীনেশ কার্তিকের অবস্থা সম্পর্কে জানতে পেরেছিলেন, তখন তিনি এবং ফিটনেস কোচ বসু একস'ঙ্গে তাকে পরা মর'্শ দিয়েছিলেন এবং তাকে অনেক বুঝিয়েছিলেন। ফলে ধীরে ধীরে ডিপ্রেশন থেকে বেরিয়ে আসেন দিনেশ কার্তিক। এর পরে, দীপিকা পাল্লিকাল এবং দীনেশ কার্তিকের মধ্যে ঘনিষ্ঠতা বৃ'দ্ধি পায় এবং দুজন প্রেমে পড়েন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!