1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি!

আম্পায়ারের সঙ্গে কঠিন তর্ক, আউট হয়েও মাঠেই দাঁড়িয়ে থাকেন রিংকু

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩১ পঠিত

চলতি আইপিএলে (IPL 2022) আম্পায়ারের সি'দ্ধান্ত নিয়ে আবারও বিতর্ক তৈরি হল। পুনেতে সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ চলাকালীন এই ঘটনা ঘটে। শনিবারের এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার টসে জিতে প্রথমে ব্যাট করার সি'দ্ধান্ত নেন।

ম্যাচটা কলকাতা ৫৪ রানে জিতলেও, ব্যাট করার সময় একটা পর্যায়ে ৮৩ রানের মধ্যেই ৪ উইকেট হারায় কেকেআর। ছয় নম্বরে ব্যাট করতে নামেন রিংকু সিং। কিন্তু তিনিও বড় ইনিংস খেলতে পারেননি এবং আউট হয়ে যান ৬ বলে ৫ রান করে। তার উইকেট নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। সানরাইজার্সের হয়ে এ দিন ১২তম ওভার করতে আসেন টি নটরাজন। এই ওভারের তৃতীয় বলেই ইয়র্কার করেন নটরাজন, যা সোজা গিয়ে রিংকু সিংয়ের প্যাডে।

এরপর নটরাজন ও হায়দ্রাবাদের বাকি খেলোয়াড়রা এলবিডব্লিউর আবেদন করায় আম্পায়ার কিছুক্ষণ পর আঙুল তোলেন। আম্পায়ারের এই সি'দ্ধান্তে স্তম্ভিত দেখায় রিংকু সিংকে। তার মনে হয়েছিল, হায়দরাবাদ আম্পায়ারের কাছে রিভিউ চেয়েছেন। এরপর নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে রিভিউয়ের সংকেত দেখান স্যাম বিলিংস। কিন্তু আম্পায়ার তা মানেননি। কারণ নিয়ম অনুযায়ী আউট হওয়া ব্যাটসম্যান ডিআরএসের কাছে আবেদন করতে পারেন।

রিংকু সিং যখন নিজে ডিআরএস চেয়েছিলেন, তখন ১৫ সেকেন্ডের সময়সীমা শেষ হয়ে গিয়েছিল। এমন পরিস্থিতিতে মাঠের আম্পায়ার তাকে ডিআরএস নিতে দেননি। এর পরেও রিংকু সিং মাঠেই থেকে যান। প্যাভিলিয়নে ফেরার জন্য প্রস্তুত ছিলেন না তিনি। রিংকু সিংকে বেশ কয়েকবার বোঝান আম্পায়ার। এরপর মাঠ থেকে তিনি ফিরে যান ডাগ আউটের দিকে। এই সময় কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালামও চতুর্থ আম্পায়ারের স'ঙ্গে কথা বলেন।

পরে রিপ্লে দেখানো হলে দেখা যায় রিংকু সিং আউট ছিলেম। কারণ বল সোজা উইকে'টে লেগে যেত। এমন পরিস্থিতিতে রিভিউ নিলেও প্যাভিলিয়নে ফিরতে হবে তাকে। তবে গোটা ঘটনাটি নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!