1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

ম্যাককালামের পর কে হবে কলকাতা নাইট রাইডার্সের কোচ? সবার থেকে এগিয়ে আছেন কে? জানুন বিস্তারিত

  • সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৭ পঠিত

বর্তমানে অনেকটাই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। প্রথমত চলতি মর'শুমে খারাপ পারফরম্যান্সের কারণে একেবারে খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছে KKR।

তার উপর দলের CEO ভেঙ্কি মাইসোরকে নিয়ে অধিনায়ক শ্রেয়স আইয়ারের মন্তব্য, ইতিমধ্যেই সমালোচকদের মধ্যে এক ঝামেলার সৃষ্টি করেছে। আর সবথেকে বড় ব্যাপার হল, দলের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম জানিয়ে দিয়েছেন যে নাইট শিবিরে এটাই তাঁর শেষ মর'শুম।

তার কারণ ইংল্যান্ড টেস্ট ক্রিকেট দলের কোচ হিসেবে তাঁকে নিয়োগ করা 'হতে পারে। এরপরই দলের স মর'্থকেরা দাবি তুলতে শুরু করেছেন যে যদি নতুন কোচ নিয়োগই করা হয়, তাহলে যেন গৌতম গম্ভীরকেই নিয়ে আসা হয় এমনই জোর দাবি উঠঠে স মর'্থকদের।

গম্ভীর পরবর্তী সময়ে কলকাতা নাইট রাইডার্সে পরিবর্তন হয়েছে অনেক। অধিনায়ক থেকে শুরু করে কোচিং স্টাফ। অন্যদিকে ক্রিকেট ছাড়ার পর সাংসদ হয়েছেন গম্ভীর, বর্তমানে তিনি লখনউ সুপার জায়ান্টসের মেন্টর।

IPL-এর নতুন এই দলকে তৈরি করা থেকে শুরু করে মাঠের বাইরে থেকে নেতৃত্ব দেওয়া সবকিছুতেই গৌতম গম্ভীরের দক্ষতা আছে। যার ফল মিলছে হাতেনাতে, প্লে-অফে প্রবেশ করে গেছে লখনউ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!