1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ)

আইপিএল শেষ হলেই স্ত্রী সাক্সিকে ছেড়ে তামিল অভিনেত্রী নয়নতারার সাথে জুটি বাঁধতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫২ পঠিত

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি তামিল চলচ্চিত্র শিল্পে প্রধান অ'ভিনেত্রী নয়নথারার সাথে একটি চলচ্চিত্র প্রযোজনা করতে পারে বলে একটি নতুন অঞ্চলকে লক্ষ্য করার জন্য প্রস্তুত। প্রস'ঙ্গত, ধোনি চেন্নাইয়ের একটি সুপরিচিত নাম যিনি ২০০৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করছেন।

ধোনিকে বিশ্ব ক্রিকে'টের সেরা অধিনায়কদের মধ্যে গণ্য করা হয়। তিনি বিশ্বের সেরা ফিনিশারদের একজন। সিনেমা সবসময় ধোনির শখ ছিল এবং তিনি এখন একটি নতুন অবতারে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করতে প্রস্তুত।

জানা গিয়েছে এমএস ধোনি একটি ছবি প্রযোজনা করতে চলেছেন যেখানে নয়নতারা প্রধান অ'ভিনেত্রী হবেন। ৪০ বছর বয়সী এই ক্রিকেটার ইতিমধ্যে হিন্দি চলচ্চিত্র শিল্পে তার উপস্থিতি অনুভব করেছেন যখন তার বায়োপিক ২০১৬ সালে মুক্তি পায়। ২০১১ বিশ্বকাপ পর্যন্ত এমএস ধোনির সংগ্রাম, উত্থান এবং ক্যারিয়ার ছবিতে দেখানো হয়েছিল।

সূত্র থেকে আরও জানা গিয়েছে, ধোনি ইতিমধ্যেই মেগাস্টার রজনীকান্তের ঘনিষ্ঠ সহযোগী সঞ্জয়ের স'ঙ্গে যুক্ত হয়েছেন। সূত্র বলছে যে সঞ্জয়ই এমএস ধোনিকে তার প্রথম তামিল ছবিতে নয়নথারাকে কাস্ট করতে বলেছিলেন। নয়নথারার স্বামী এবং পরিচালক ভিগনেশ সিভান ধোনির একজন বিশাল ভক্ত এবং প্রাক্তন ভারতীয় অধিনায়কের ছবিতে একটি ক্যামিও চরিত্রে অ'ভিনয় করার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!