1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

ডু ওর ডাই ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধে নামার আগে এক নতুন ভুমিকায় বিধ্বংসী প্লেয়ার রাসেল, দেখুন সেই ভাইরাল ভিডিও

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৯ পঠিত

আইপিএলের মঞ্চে প্লে অফের রাস্তা খোলা রাখতে এখনও একটা সূক্ষ সুযোগ রয়েছে কলকাতা নাইট রাইডার্সের। তারজন্য অবশ্য পরপর দুটো ম্যাচই জিততে হবে তাদের। এই মুহূর্তে ১২ ম্যাচ খেলে নাইট রাইডার্সের পয়েন্ট ১০।

এবারের আইপিএলে ১২টি ম্যাচ খেলে ২৮১ রান রয়েছে আন্দ্রে রাসেলের ব্যাটে। শুধু তাই নয় তাঁর স্ট্রাইকরেট রয়েছে ১৮৩। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও এবার যথেষ্ট সফল আন্দ্রে রাসেল। ইতিমধ্যেই ১৪টি উইকে'টের মালিক হয়ে গিয়েছেন তিনি।

নাইট শিবিরে এবার এক নতুন ভূমিকায় আন্দ্রে রাসেল। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরু'দ্ধে নামা'র আগে নাইট ক্রিকেটারদের ক্যাচ প্র্যাকটিসের ক্লাস নিচ্ছেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। এমন পরিস্থিতিতে একটিও ক্যাচ মিস হওয়া যে কতবড় সমস্যা তৈরি করতে পারে, তা সকলেই জানে। আর সেজন্যই বোধহয় সকলের এক্সট্রা ক্লাস নিচ্ছেন আন্দ্রে রাসেল। বাউন্ডারি লাইনে দাঁডিয়ে কেমনভাবে সকলে ক্যাচ নেবেন সেই পাঠই পড়াচ্ছিলেন আন্দ্রে রাসেল। সেই ভিডিও দেখেই আপ্লুত সকলে।

Learning from the best! 🤝#AndreRussell #RameshKumar • #KnightsInAction presented by @glancescreen | #AmiKKR #IPL2022 pic.twitter.com/ujm97JCVmS

— KolkataKnightRiders (@KKRiders) May 13, 2022

এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স শুরুটা ভালভাবে করলেও, মাঝপথেই তাদের ছন্দপতন হয়েছিল। যদিও এবারের আইপিএলে আন্দ্রে রাসেলেরও সময়টা খুব একটা খারাপ যায়নি। এবারের আইপিএলে রান যেমন পেয়েছেন, তেমন উইকেটও এসেছে তাঁর হাতে। যদিও আন্দ্রে রাসেলের থেকে এখনও পর্যন্ত সেরকম বিরাট বি ধ্বং'সী ইনিংস দেখা যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!