1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সেরা সেরা ক্লাবগুলোকে হারিয়ে সেরাদের সেরার আসনে রিয়াল মাদ্রিদ রিয়ালের হয়ে আরও ইতিহাস গড়তে চান ভিনিসিয়াস যে কারণে মুমিনুলকে অধিনায়কত্ব ছাড়ার পরমার্শ দিলেন খালেদ মাহমুদ সুজন সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন

ছন্দ পতনে ক্লান্ত কোহলি এবার ভাগ্যদেবতার কাছেই বিচার দিয়ে বসলেন

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২২ পঠিত

ক্রিকেট মাঠে বড্ড পরিচিত মুখ বিরাট কোহলি। উথ্থান পতন নিয়েই মানুষের জীবন। ক্যারিয়ারে খারাপ সময় আসতেই পারে তবে এতটা দুঃসময় আসবে তা কল্পনাতেও আসেনি কখনো।

টানা ব্যর্থতায় যখন দিশেহারা কোহলি তখন দায়িত্ব ছেড়েছিলেন আইপিএলের প্রিয় দলের৷ তবুও কিছুতেই হচ্ছে না কিছুই৷

পরিশ্রমের মাত্রা বাড়িয়ে দিলেও ব্যাট হাতে বিজয়ের উৎযাপন চোখে পড়ে না আগের মত৷ কি কারনে তা হচ্ছে না তা বলার কোন প্রয়োজন হয়তো নেই তবুও কিছু বলা যেতেই পারে৷

পাঞ্জাবের বিপক্ষে আম্পায়ার কোহলিকে যখন আউট দেন। তখন নিজের ভাগ্যকে বিশ্বা'স করতে পারছিলেন না বিরাট কোহলিও।

প্যাভিলিয়নে ফেরার সময় তিনি আকাশের দিকে তাকিয়ে উচ্চস্বরে চিৎকার করলেন ‘আপনি আমায় আর কি করাতে চান’।

কোহলির এমন প্রতিক্রিয়া দেখে ভক্তদের মনও ভেঙে যায়।পঞ্জাব কিংসের বিরু'দ্ধে আউট হওয়ার পর ভাইরাল বিরাট কোহলির প্রতিক্রিয়া।

আকাশপানে তাকিয়ে বিধাতার কাছে প্রার্থনা ব্যতীত কিছুই করার থাকে না যখন তখন হয়তো বলে বিধাতা ফিরতে চাই আরেকবার৷

শুক্রবার রাতে পঞ্জাব কিংসের বিরু'দ্ধে ম্যাচে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছিল কোহলিকে। তিনি লং অফে একটি ছক্কার পাশাপাশি দুর্দান্ত কভার ড্রাইভে একটি চার মেরেছিলেন।

তবে চতুর্থ ওভারের দ্বিতীয় বলে তার দুর্ভাগ্য তার পিছন ছাড়েনি। শেষ পর্যন্ত ভাগ্যের দোষেই প্যাভিলিয়নে ফিরে যেতে হয় তাকে।

ম্যাচের কথা বলতে গেলে বলতে হয় জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোনের অর্ধশতরানের ভিত্তিতে পঞ্জাব কিংস প্রথমে ব্যাট করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের সামনে ২০৯ রানের বিশাল স্কোর করে।

এই স্কোর তাড়া করতে নেমেRCB২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৫৫ রান করতে পারে। পঞ্জাব ম্যাচটি ৫৪ রানে জিতে প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রেখেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!