1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৭ বছরে বিদেশ গেছি, সব কামাই বাবা-মাকে দিছি, আর বাড়ি ফিরে ৫ দিন ভাত পাইনি। বিদেশ থেকে মোবাইল আনার সময় যে তথ্য লুকালে দিতে হবে জরিমানা। পরকীয়া আটকাতে স্ত্রীর গো’পনা’ঙ্গে আঠা দিলেন স্বামী ভালো খেললে মানুষ বাহবা দেবে, আবার খারাপ খেললেও সমালোচনা করবে : লিটন দাস ভারতকে পেছনে ফেলে ৬ ডাকের ইনিংসের ম্যাচে লজ্জার রেকর্ডের পরিবর্তে বিশ্ব রেকর্ড গড়লো বাংলাদেশ ৯ মিনিটের অন্তরঙ্গ, যা জীবনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী আজ ২৪ মে মঙ্গলবার, দেখে নিন দিরহাম, ডলার, ইউরো, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাংলাদেশের রিজার্ভ সংকট দেখা দেওয়ায়, প্রবাসীদের কাছে সংবাদ সম্মেলন করে রেমিট্যান্স পাঠানোর আহবান জানিয়েছেন অর্থমন্ত্রী.! সৌদি আরবে গত সপ্তাহে গ্রেফতার বাংলাদেশীসহ ১২ হাজার ৪৫৮ জন অভিবাসী ! দুবাইতে ২৭ শে মে থেকে ২৯ শে মে পর্যন্ত সুপার সেল, মল এবং স্টোরগুলিতে 90% পর্যন্ত ছাড়

কালো বিড়ালের জন্য পরাজয় নয় তো? পাঞ্জাবের বিরুদ্ধে হেরে কপাল পুড়লো ব্যাঙ্গালোরের

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৭ পঠিত

প্লে-অফে পৌঁছানোর জন্য ব্যা'ঙ্গালোরের সামনে রয়েছে আর মাত্র একটি ম্যাচ। লাগাতার পরাজয়ের মুখ দেখে আইপিএলের শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত প্লে অফ পৌঁছানোই এখন রীতিমতো চ্যালেঞ্জিং হয়ে পড়েছে ব্যা'ঙ্গালোরের জন্য।

আর এর প্রধান কারণ হলো গতকাল পাঞ্জাবের বিরু'দ্ধে ল'জ্জাজনক পরাজয়। ৫৪ রানের বিশাল ব্যবধানে হেরে প্লে-অফ থেকে ধীরে ধীরে বাইরের রাস্তায় পদার্পণ করতে চলেছে রয়েল চ্যালেঞ্জার ব্যা'ঙ্গালোর।

গতকাল আইপিএলের গু'রুত্বপূর্ণ ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে বিস্ফোরক ব্যাটিং শুরু করে পাঞ্জাব কিংসের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান এবং জনি বেয়ারস্টো।

পাওয়ার প্লেতে এই দুই ব্যাটসম্যানের বি ধ্বং'সী ব্যাটিং-ই ব্যা'ঙ্গালোরের পরাজয়ের জন্য যথেষ্ট ছিল। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে ২০৯ রান সংগ্রহ করতে সক্ষম হয় পাঞ্জাব কিংস।

pic.twitter.com/4GPFFqMLn4

— Varma Fan (@VarmaFan1) May 13, 2022

বিশাল রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শুরুটা ভালোই করলেও ফের ভাগ্যের পরিহাসে নিজের উইকেট হারান বিরাট কোহলি। এরপর শুধুমাত্র আসা আর যাওয়া। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রানের ইনিংসটি এসেছিল গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় ব্যা'ঙ্গালোর শিবির।

তবে গতকাল পাঞ্জাবের বিরু'দ্ধে ব্যা'ঙ্গালোরের পরাজয়ের অন্যতম কারণ একটি কালো বিড়াল বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। আরসিবি ইনিংসের প্রথম ওভারেই চোখে পড়ে এমন ঘটনা। ওভারের চতুর্থ বল করার জন্য দৌড় শুরু করেছিলেন হরপ্রীত ব্রার। তবে তাঁকে থামিয়ে দেন ব্যাটসম্যান ডু’প্লেসি। তিনি হাত দেখিয়ে সাইটস্ক্রিনের দিকে ই'ঙ্গিত করেন। দেখা যায় একটি কালো বিড়াল বসে রয়েছে কালো কাপড়ে ঢাকা গ্যালারিতে। আর ম্যাচের শুরুতেই কলো বিড়ালের আগমন ব্যা'ঙ্গালোরের পরাজয়ের অন্যতম প্রধান কারণ বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

<1>

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!