1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

এবারের আইপিএলে নিজের দলের হয়ে ভালো পারফরম্যান্স না করতে পারলেও টি-২০ ক্রিকেটে নতুন রেকর্ড গড়ে ফেললেন ঋষভ পন্থ

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৮ পঠিত

গতবারের আইপিএলে প্লে অফে ওঠা দলগু'লোর মধ্যে একটি দল দিল্লি ক্যাপিটালস। কিন্তু এবার কি তারা পারবে প্লে অফে উঠতে উঠছে অনেক প্রশ্ন, আর এরমাঝেই দিল্লি ক্যাপিটালস ক্যাপ্টেন ঋষভ পন্থের মুকুটে এবার নয়া পালক।

চলতি আইপিএলের ক্রিকে'টের টি-২০ ফরম্যাটে ৪০০০ রান পূর্ণ করে ফেললেন ব্যাট হাতে। গত বুধবার চলতি আইপিএলের ৫৮ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস। প্লেঅফের দৌড়ে টিকে থাকার জন্য দিল্লির কাছে এই ম্যাচ ছিল যথেষ্ট গু'রুত্বপূর্ণ।

আর সেই ম্যাচে রাজস্থানকে ৮ উইকে'টে হারিয়ে দিল্লি শেষ চারের লড়াইয়ে টিকে রাখল। এই ম্যাচে পন্থ ৪ বলে ১৩ রানের অ'পরাজিত ইনিংস খেলেন। এর স'ঙ্গেই পন্থ হয়ে যান চারহাজারি। টি-২০ ক্রিকে'টে পন্থ ১৫৪ ম্যাচ খেলে ৪০০৪ রান করে ফেলেলন। তাঁর গড় ৩৩.০৯। পন্থের স্ট্রাইক রেট ১৪৬.৫৫।

রাজস্থানের রান তাড়া করতে নেমেছিলেন শ্রীকর ভারত ও ডেভিড ওয়ার্নার। ভারত খালি হাতে ফেরার পর ওয়ার্নারের স'ঙ্গে ম্যাচ জেতানো ইনিংস খেলতে মাঠে নামেন মিচেল মা'র্শ। ওয়ার্নার-মা'র্শ জুটিতে ১০১ বলে ১৪৪ রান তুলে ফেলে। মা'র্শ ৬২ বলে দুরন্ত ৮৯ রানের ইনিংস খেলে আউট হয়ে যান।

ওয়ার্নার অ'পরাজিত থাকেন ৪১ বলে ৫২ রানে। দুই অজি মিলেই জয়ের মঞ্চ গড়ে দেন। শেষ অধিনায়ক পন্থ এসে ৪ বলে ১৩ রানের মা'রকা'টারি ব্যাটিং করেন। দিল্লি ১১ বল হাতে রেখে ম্যাচ বার করে নেয়। আর সেই সাথেই এখনও প্লে অফে ওঠার দৌড়ে টিকে আছে তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!