1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

আগামী মৌসুমে চেন্নাই সুপারকিংসে যুক্ত হতে পারে মুস্তাফিজ, আগাম বার্তা দিলেন ধোনি

  • সময় শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৬ পঠিত

এবারের আইপিএল আসরে শুরু তেকেই 'হতাশাজনক ফর্মে রয়েছে গত বারের আইপিএল শিরোপা জেতা চেন্নাই সুপার কিংস ও ৫ বার আইপিএল শিরোপা জেতা মুম্বাই ইন্ডিয়ান্স।

আর এই দুই দলেরি মুখোমুখি সং'ঘর্ষে গত পরশু ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৫ উইকে'টে জয় পেয়েছে রোহিতের মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচের শুরুতে টসে জিতে বোলিং করার সি'দ্ধান্ত নেয় ক্যাপ্টেন রোহিত শর্মা।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ১৬ ওভারে ৯৭ রান করে গু'টিয়ে যায় এ্মএস ধোনির চেন্নাই সুপার কিংস।তাতে মুম্বাই ইন্ডিয়ান্স পায় ৯৮ রানের সহজ লক্ষ্য মাত্র।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স করে 14.5 ওভারে 5 উইকেট হারিয়ে 103 রান করে।চেন্নাইয়ের অধিনায়ক এমএস ধোনিকে মুম্বাইয়ের কাছে বি ধ্বং'সী হারে কিছুটা 'হতাশ দেখাচ্ছিল। আসুন জেনে নিই, এই পরাজয় নিয়ে কী বললেন তিনি?

শোচনীয় পরাজয়ে কী বললেন ধোনি? মুম্বাইয়ের কাছ থেকে বি ধ্বং'সী পরাজয়ের বি'ষয়ে, চেন্নাই অধিনায়ক এমএস ধোনি বলেছেন যে 130 এর নিচে স্কোর এড়ানো একটু কঠিন। তরুণ বোলাররা ভালো বোলিং করেছে।

তারা শিখতে পাচ্ছে। মুম্বাই বোলাররা ভালো বোলিং করেছে। তারা বলেছিল,“উইকেট যাই হোক না কেন, ১৩০ এর নিচে স্কোর রক্ষা করা একটু কঠিন।

আমি শুধু আমা'র বোলারদের বলেছিলাম ম্যাচ জেতা-পরাজয়ের কথা ভাববেন না এবং নিজের মতো করে বল করুন। উভয় তরুণ ফাস্ট বোলারই সত্যিই ভালো বোলিং করেছে এবং আমি মনে করি

এই ধরনের খেলা তাদের নিজেদের উপর বিশ্বা'স রাখতে সাহায্য করে যে পরিস্থিতি নির্বিশেষে, আ মর'া যখনই শুরু করি আমা'দের একই ধরনের গতি পেতে হবে।

মনোভাব প্রয়োজন এবং সংক্ষি'প্ততম বিন্যাসে এটিই প্রয়োজন। এমন নয় যে আমা'দের কিছু দুর্দান্ত ফাস্ট বোলারের বেঞ্চ শক্তি ছিল। তবে তরুণ বোলাররা ভালো বোলিং করেছেন। অ'ভিজ্ঞতায় তারা অনেক কিছু শিখতে পারছে।

এছাড়া ও, আগামী মৌসুমে আমা'দের আরও ফাস্ট বোলার যুক্ত করার চিন্তা ভাবনায় আছে এমনকি তিনি বাংলাদেশের মুস্তাফিজের কথাও তুলে আনেন এই নিয়ে ধারনা করা হচ্ছে ২০২৩ আইপিএলে মুস্তাফিজের নতুন ঠিকানা হয়তো চেন্নাই 'হতে চলেছে।

দলের ব্যাটিং নিয়ে এমএস ধোনি বলেন,“আপনি যখন এই ধরনের চাপের মধ্যে ব্যাট করছেন তখন প্রথম কয়েকটি ডেলিভারি গু'রুত্বপূর্ণ, তাই এটি পালানোর সুযোগ ছিল।

আজ আ মর'া তার সুবিধা নিতে পারিনি। মুম্বাইয়ের বোলারদের প্রশংসা করে এমএস ধোনি বলেন, “আজ মুম্বাই বোলাররা ভালো বোলিং করেছে। আমা'দের কিছু ব্যাটসম্যান এমন ডেলিভারিতে আউট হয়েছেন যা কিছুটা 'হতাশাজনক ছিল। আশা করি প্রতিটি খেলায় তারা শিখছে। আ মর'া চাই দলে যেখানেই শূন্যতা থাকুক, তা পূরণ হোক।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!