1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

আর্জেন্টিনার ওপর যে কারণে খেপেছে অস্ট্রেলিয়ার রাজ্য

  • সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৮ পঠিত

ব্রাজিল রাজিই ছিল। কিন্তু অস্বস্তি ছিল আর্জেন্টাইন শিবিরে। সেটি ছিল খেলোয়াড়দের কথা চিন্তা করেই। আগামী ১১ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) ব্রাজিলের স'ঙ্গে অনুষ্ঠেয় ম্যাচটির আগে যে আরও দুটি প্রীতি ম্যাচ ছিল আর্জেন্টিনার।

১ জুন ইউরোজয়ী ইতালি আর ৬ জুন ইসরায়েলের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি খেলা ঠিক হবে কি না, এ নিয়ে দোটানায় ছিল আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন। তাদের দোনোমনাতেই শেষ পর্যন্ত বাতিল হয়ে গেছে মেলবোর্নের ম্যাচটি।

মেলবোর্নের ঐতিহাসিক মাঠে ম্যাচটি বাতিল হয়ে যাওয়ায় ক্ষু'ব্ধ অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া রাজ্য। তাদের ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, ম্যাচটি ছিল মেলবোর্নের ফুটবলপ্রেমী মানুষের অধীর আগ্রহের বি'ষয়। ১১ জুনের এই ম্যাচের বেশির ভাগ টিকিটই বিক্রি হয়ে গিয়েছিল। ব্যাপারটি মোটেও ভালো লাগছে না ভিক্টোরিয়ার ক্রীড়ামন্ত্রীর।

ভিক্টোরিয়ার ক্রীড়ামন্ত্রী মা'র্টিন পাকুলা বলেছেন, ‘আমা'র মনে হয় অস্ট্রেলিয়ান ফুটবলভক্তদের কাছে আর্জেন্টিনার জবাবদিহি করা প্রয়োজন। আয়োজক সংস্থাকে যে যুক্তি তারা দিয়েছে, সেটি খুব একটা গ্রহণযোগ্য নয়। খেলাটি নিয়ে মেলবোর্নের মানুষের অনেক আগ্রহ ছিল। তারা এটি বাতিল হওয়ায় বঞ্চিত বোধ করছে।’

এদিকে রিও ডি জেনিরোতে ব্রাজিল জাতীয় দলের সমন্বয়ক জুনিনিও পাউলিস্তা জানিয়েছেন, আর্জেন্টিনার স'ঙ্গে ম্যাচটি বাতিল হওয়ায় ব্রাজিলের বিশ্বকাপের প্রস্তুতি ক্ষ'তিগ্রস্ত হলো। ফিফার জুন উইন্ডোতে আর্জেন্টিনার ম্যাচের বদলে আরও একটি ম্যাচ খেলতে চায় ব্রাজিল। সেটি অবশ্য ২১ জুনের আগে সম্ভব নয়। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের স'ঙ্গে ব্রাজিলের জুনে দক্ষিণ কোরিয়া ও জাপানের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার কথা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!