1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

মেয়েকে পাঠিয়েছে পড়াশুনা করার জন্য, মেয়ে যা করছে তা দেখে চক্ষু চড়কগাছ বাবার।

  • সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৩৫ পঠিত

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন মানুষ বর্তমান সময়ে সহজে খুঁজে পাওয়া যায় না। ছোটো থেকে বড় সবাই স্মা'র্টফোন হাতে পাওয়ার সাথে সাথেই সবার আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একাউন্ট খুলে নেয়।

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিনই কোনো না কোনো ভিডিও অথবা ছবি ভাইরাল হয়। মাঝে মাঝে এমন হয় কোনো ভিডিও বা ছবি দেখে আ মর'া অবাক হয়ে যাই। আমা'দের বিশ্বা'স করতে কষ্ট হয় যে, যা দেখছি তা কি সত্যি নাকি চোখের ভুল।

আসলে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার সাহায্যে সহজে টাকা কামানো যায়। তাই অনেকেই টাকা ও ফেমের লোভে এডিট করা ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এই ধরনের ছবি বা ভিডিও দেখে অনেকে বিশ্বা'সও করে নেয়। সোশ্যাল মিডিয়া বর্তমানে বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকে টাকা রোজগার করতে পারছেন। আ মর'া সোশ্যাল মিডিয়া বলতে মূলত ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউব কে বুঝে থাকি।

কোনো কিছুরই অতিরিক্ত ব্যবহারে ভালো নয়। কিন্তু বর্তমান জীবনের সাথে সোশ্যাল মিডিয়া ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে

স্কুল ড্রেস পরা একটি মেয়ে স্কুলে কম্পিউটার ক্লাস করছে। হঠাৎ এই ছবিটা দেখলে মনে হবে এই ছবিতে কোন বিশেষত্ব নেই, নরমাল একটি ছবি। কিন্তু আসল ব্যাপার খোলাসা তখনই হবে যখন আপনি ছবিটি জুম করে ভালোভাবে দেখবেন।

ছবিটি ভালো করে জুম করে দেখলেই আপনি দেখতে পাবেন মেয়েটি স্কুলে ক্লাস করার নামে আসলে কী করছে। যদি আপনি এখন ঐ ছবিটি দেখে না থাকেন তাহলে দেখে নিন।।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!