1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

শ্রীলংকায় মন্ত্রী-এমপিদের পেটাচ্ছে, যা বললেন সাঙ্গাকারা- জয়াবর্ধনে

  • সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৫ পঠিত

মাহিন্দা রাজাপাকসে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন সোমবার বিকালে। এর পরপরই শুরু হয় লঙ্কাকাণ্ড। মন্ত্রী-এমপিদের ধরে ধরে পেটাচ্ছেন লংকানরা। মন্ত্রী, সংসদ সদস্যদের বাড়ি, গাড়ি জ্বা'লিয়ে দিচ্ছে জনতা।

সোমবার রাত থেকে শুরু করে ম'ঙ্গলবারও এ দৃশ্য চোখে পড়েছে শ্রীলংকার আনাচে-কানাচে। মাহিন্দা স মর'্থকদের স'ঙ্গে রীতিমতো গৃহযু'দ্ধে চলছে সরকার বিরোধী বিক্ষোভকারীদের। এ ঘটনায় একজন সংসদ সদস্যের মৃ'ত্যুও ঘটেছে।

পরিস্থিতি সামাল দিতে দেশটিতে জরুরি অবস্থা জারি করা হয়েছে। দেশব্যাপী আরোপ করা হয়েছে কারফিউ। নিজ দেশের এমন ভ'য়াবহ পরিস্থিতিতে মুখ খুললেন দেশটির ক্রিকেটর কিংবদন্তি দুই তারকা কুমা'র সা'ঙ্গাকারা' ও মাহেলা জয়াবর্ধনে।

এ বি'ষয়ে এক টুইটে সা'ঙ্গাকারা' লিখেছেন, ‘প্রতিবাদকারী জনতা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নিজেদের মৌলিক অধিকারের দাবি তুলেছেন। কিন্তু তাদের ওপর সরকার স মর'্থক গু'ন্ডা বাহিনী হা'মলা চালিয়েছে। এটা সরকারের ম'দদে পরিকল্পিত সহিং'সতা।’

দেশের এমন পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী করেছেন তারা। এ সহিং'সতা রাজাপাকসের দলের পরিকল্পিত বলে মন্তব্য সা'ঙ্গাকারা'র।

সা'ঙ্গাকারা'র স'ঙ্গে সুর মিলিয়েছেন জয়াবর্ধনেও। সহিং'সতার একটি ভিডিও ফুটেজ টুইটারে পোস্ট করেছেন জয়া। সেখানে দেখা যাচ্ছে, প্রতিবাদকারী একজন নারীকে কয়েকজন শারীরিকভাবে লাঞ্ছিত করছে। তিনি লিখেছেন, ‘একজন পু'লিশ কর্মকর্তার সামনে এভাবেই সরকারি গু'ন্ডা বাহিনী একজন নারীকে নির্দয়ভাবে পেটাচ্ছে। ল'জ্জার ব্যাপার। সরকারি রাজনৈতিক দল ও সরকার সহিং'সতাকে রাজনৈতিকভাবে ব্যবহার করছে।’

সাবেক দুই তারকার প্রতিবাদ দেখে মুখ বন্ধ রাখতে পারেননি শ্রীলংকা দলটির বর্তমান তারকা ওয়ানিন্দু হাসারা'ঙ্গা। নিজ দেশের এমপি মন্ত্রীদের ভর্ৎসনা করেছেন তিনি।

হাসারা'ঙ্গা টুইট করে নিজ দেশের রাজনীতিকদের ব্যাপারে লিখেছেন, ‘আমি খুবই 'হতাশ, আমি ভাবতেও পারছি না, আমা'দের দেশের নেতৃত্বে এমন লোকজন বসে আছে।’

প্রস'ঙ্গত, দুটি টেস্ট খেলতে শ্রীলংকা ক্রিকেট দল এখন বাংলাদেশ সফরে আছেন। বাংলাদেশে এসে সোমবার প্রথম দিনের অনুশীলনে গিয়েই লংকান ক্রিকেটাররা খবর পান গণআন্দোলনের মুখে তাদের দেশের প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে পদত্যাগ করেছেন।

চরম অর্থনৈতিক সংকটে থাকা শ্রীলংকা এখন আন্তর্জাতিকভাবে প্রতিদিনই নেতিবাচক খবরে আলোচনায়। এমন পরিস্থিতিতে দেশবাসীকে ইতিবাচক কিছু দিতে চায় তাদের ক্রিকেট দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!