1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

ড্রেসিংরুমে বারবার বায়ু ত্যাগ, দল থেকে বাদ ব্রাজিল ডিফেন্ডার

  • সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩৬ পঠিত

ড্রেসিংরুমে বারবার বায়ু ত্যাগ করে রীতিমতো বিপদই টেনে আনলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। বায়ু ত্যাগ আর প্রয়োজনের চেয়ে বেশি হাসাহাসি করে রীতিমতো দলছাড়াই হয়ে গেলেন লিওঁর এই ফুটবলার।

ঘটনাটা ঘটেছিল লিওঁর বিপক্ষে ম্যাচে। সেদিন ৩-০ ব্যবধানে দলের হারের পর অধিনায়ক লিও দুবোয়া সতীর্থদের অনুপ্রাণিত করতে কথা বলছিলেন সাজঘরে। তখনই হাসাহাসি করে পরিবেশ নষ্ট করছিলেন মা'র্সেলো। দলটির কোচ পিটার বশ আর ক্রীড়া পরিচালক জুনিনিওর চোখে ভালো ঠেকেনি বি'ষয়টা। যে কারণে দলছাড়া হয়েছিলেন তিনি।

তবে এবার ইএসপিএন জানাচ্ছে, ক্লাবে এমন বিশৃঙ্খলা সৃষ্টি নতুন কিছু নয় মা'র্সেলোর জন্য। জুনিনিও আর বশের উপস্থিতিতেই বহুবার হাসাহাসি করেছেন তিনি। বি'ষয়টা সেখানেই থেমে থাকেনি। বারবার বায়ু ত্যাগ করে ড্রেসিংরুমের পরিবেশও নষ্ট করেছেন বলে জানিয়েছে ক্লাবটির একটি সূত্র।

অথচ এই মা'র্সেলোকেই কি-না ধ’রা হচ্ছিল দলের অন্যতম নেতা। যে কারণে চলতি মৌসুমের শুরুর আগেই তিনি ক্লাবটির স'ঙ্গে সই করেছিলেন নতুন এক চুক্তি। কিন্তু অঁজের বিপক্ষে সেই ম্যাচে হারের পর তিনি যা করেছেন সেসব কাজকে ক্লাব দেখেছে অনুচিত কাজ হিসেবে।

সে কারণেই চলতি বছরের শুরুতে তার স'ঙ্গে চুক্তি ছিন'্ন করে লিওঁ। এরপর তিনি ফ্রান্সেরই আরেক ক্লাব বোর্দোতে যোগ দেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!