1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

সৃজিত খুব ছেলেমানুষ, আয়রার থেকে ওর বয়স খুব বেশি না: মিথিলা

  • সময় বুধবার, ১১ মে, ২০২২
  • ৩৯ পঠিত

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি আজ (বৃহস্পতিবার) ৪৪ বছরে পা রাখলেন। নিজের

জন্ম'দিনেও শুটিং নিয়ে ব্যস্ত এই পরিচালক। ‘সাবাশ মিঠু’ ছবির শুটিংয়ে এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন

তিনি। এবারের জন্ম'দিনটা তাই সেখানেই সেলিব্রেট করছেন পরিচালক সৃজিত মুখার্জির-এর জন্ম'দিন

উপলক্ষে বুধবার মাঝরাতেই বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন স্ত্রী, অ'ভিনেত্রী রাফিয়াত র'শিদ মিথিলা

এবং ছোট্ট আইরা। আব্বুর জন্ম'দিনে ছোট্ট আইরার তরফে উপহার হিসাবে হাজির ছিল একটি সারপ্রাইজ কেক। মেয়ের স'ঙ্গে মিলে রাতেই কেক কাটলেন সৃজিত।

সেই মুহূর্ত লেন্সব'ন্দি হল মিথিলার ক্যামেরায়। কেক কে'টে আইরাকে খাইয়ে দিতেও দেখা গেল সৃজিতকে। আবার রাতে পাঁচ তারকা হোটেলে একস'ঙ্গে নৈশভোজও সারেন সৃজিত, মিথিলা ও আইরা।

মিথিলার জীবনজুড়ে এখন সৃজিত। জন্ম'দিন উপলক্ষে কেক কা'টা ও গিফট দেওয়ার পাশাপাশি লিখে জানালেন ভালোবাসা। মিথিলা সৃজিতকে নিয়ে কলকাতার এই সময়ে লিখেছেন কলাম। সেখানে শব্দে শব্দে সৃজিতের প্রতি ভালোবাসা ব্যক্ত করেন তিনি।

সৃজিতকে উদ্দেশ্য করে মিথিলার সেই লেখা-

জন্ম'দিন, বিবাহ বার্ষিকী এই বিশেষ দিনগু'লো সেলিব্রেট করার ক্ষেত্রে আমি যতটা উৎসাহী, সৃজিত ঠিক ততটাই উদাসীন। মা'র্ক জাকারবার্গের হাতযশে পরিচয় হওয়ার পরে ২০১৯ সালে ওর প্রথম জন্ম'দিন। আমি তখন একটা কনফারেন্সের কাজে আমেরিকায়। হঠাৎ করে সেখান থেকে সোজা কলকাতায় এসে জন্ম'দিনে চমকে দিয়েছিলাম। সেই স'ঙ্গে রাতে বন্ধুদের নিয়ে সারপ্রাইজ ডিনার।

এর পরের বছর, দ্বিতীয় জন্ম'দিনে সৃজিত শুটিংয়ে মুম্বাইতে ছিল। এবারও তাই। জন্ম'দিন পালন নিয়ে তার কোনো উৎসাহই নেই। কিন্তু আমি কী আর তা 'হতে দিতে পারি! তাই এবার আমি একা নয়, একস'ঙ্গে বার্থডে উইক কা'টাব বলে আইরাকে নিয়ে মুম্বাইয়ে চলে এলাম। কিন্তু, এসে দেখি ব্যস্ত নির্মাতা হায়দরাবাদে শুটিংয়ে রয়েছে। রাত ১২টার আগেই অবশ্য মুম্বাই ফিরে এসে আমা'দের চমকে দিয়েছে। তারপর আইরা, আমি আর সৃজিত জমিয়ে সেলিব্রেট করেছি।

জন্ম'দিন বলতে ভীষণ আড়ম্বর, জাঁকজমক করে বড় পার্টি দেওয়া নয়, আমা'র কাছে জন্ম'দিন পালন মানে পরিবারের স'ঙ্গে একান্ত আপন কিছু মুহূর্ত কা'টানো। এছাড়া প্রিয়জনকে তার পছন্দের জিনিস উপহার দেওয়া, না হয় রান্না করে খাওয়ানো…। এই ছোট্ট জীবনে অনেক অনেক কাজের মাঝে পরিবারের স'ঙ্গে সময় কা'টানোটাই আশীর্বাদস্বরূপ। তার উপর যদি সৃজিত মুখার্জির মতো কাজ পাগল লোক হয় আর দু’জনকে দু’দেশের একাধিক শহরে কাজের জন্যে উড়ে বেড়াতে হয়, তবে তো কথাই নেই। এ বছর অতিমা'রির কারণে আমা'র জন্ম'দিনে দু’জনে দুই দেশে আট'কে ছিলাম। ভিডিও কলেই সৃজিত আর আইরার স'ঙ্গে আমা'র এবছরের জন্ম'দিন উদযাপন করতে হয়েছে।

এই অনিশ্চিত জীবনে হয়তো প্রতিটি দিনই বিশেষ দিন, প্রতিটা মুহূর্তই অমূল্য। কিন্তু, সৃজিতের জন্ম শুধু তার মা-বাবাপরিবার নয়, এক প্রজন্মের বাংলা চলচ্চিত্রের দর্শক ও সংশ্লিষ্ট সকলের জন্যে আশীর্বাদস্বরূপ। অন্যদিকে, আইরা আর আমা'র জন্যে সৃজিত শুধুই যেন ভেজালহীন সোজাসা'পটা বন্ধুত্ব-খু'নসুটি-ঝগড়া-অ'ভিমান-ভালবাসার খোরাক। সংসারী সৃজিত ভীষণ ছেলেমানুষ। আয়রার থেকে ওর বয়সের ফারাক খুব একটা বেশি নয়। আজ সৃজিতের জন্ম'দিনে ওর সুস্থতা, সুখ ও সমৃ'দ্ধি কামনা করি। শুভ জন্ম'দিন মি. মুখার্জি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!