1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালাহর প্রতিশোধ নেওয়া হল না প্রবাসীদের রেমিট্যান্সে প্রণোদনা ৫ শতাংশ করার প্রস্তাব ভিনিসিয়াসের গোলে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ বিতর্কিত অফসাইডে গোল বঞ্চিত রিয়াল কুয়েতে প্রবাসীদের জন্য নতুন আবাসিক আইন চালু করলো দেশটির সরকার আজ ২৮ মে শনিবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট ওয়েস্ট ইন্ডিজ সফরে স্পিন বোলিং কোচের ভূমিকায় দায়িত্ব পালন করবেন রাসেল ডমিঙ্গো এবং খালেদ মাহমুদ সুজন কাতারে কমেছে টাকার রেট, বেড়েছে স্বর্ণের দাম (তালিকা-সহ) কোহলি এই মৌসুমে যত ভুল করেছে, গোটা ক্যারিয়ারেও তা করেনি! আমার মনে পড়ে না আইপিএল ইতিহাসে বাটলারের মত এমন ব্যাটিং কেউ করেছে কি না : কুমার সাঙ্গাকারা

ব্রেকিং নিউজ: প্রমাণ হয়ে গেল বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত বেশি

  • সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৫ পঠিত

কাতারে বিশ্বকাপ যতই ঘনিয়ে আসছে, ততই ভক্তদের উৎসাহ বাড়ছে। কয়েকদিন আগে বিশ্বকাপের টিকিটের জন্য আবেদনকারী স মর'্থকের সংখ্যা প্রকাশ করেছে ফিফা। দেখা যায়, আর্জেন্টিনা ম্যাচের টিকিট সবচেয়ে বেশি চাওয়া হচ্ছে। মেসির খেলা দেখতে হু’মড়ি খেয়ে পড়ছেন ফুটবল ভক্তরা। এটাই বাংলাদেশের চিত্র।

মাঠে বসে কাতার বিশ্বকাপ দেখতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে সোমবার (৯ মে) শেষ দিন পর্যন্ত প্রচুর আবেদন পড়েছে। আর দেশের ফুটবল ভক্তদের চাহিদার শীর্ষে রয়েছে আর্জেন্টিনার ম্যাচের টিকিট।

এ বি'ষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ একটি গণমাধ্যমকে বলেছেন, ‘ফিফা আমা'দের ধারণা দিয়েছে যে আ মর'া ২০০ থেকে ২৫০টি টিকিট পেতে পারি। তবে চূড়ান্ত সংখ্যাটা জানা যাব'ে আগামী ১২ মের পর। এখন পর্যন্ত আ মর'া আবেদন পেয়েছি ৪৪৭টি। যার মধ্যে অধিকাংশই একের অধিক টিকিট চেয়েছেন। সবচেয়ে বেশি আবেদন পড়েছে আর্জেন্টিনার ম্যাচের টিকিটের জন্য।’

কদিন আগে ফিফা জানায়, প্রায় ২ কোটি ৩৫ লাখেরও বেশি টিকিটের অনুরোধ পেয়েছেন তারা। আর নির্দিষ্ট ম্যাচের হিসাবে যথারীতি বিশ্বকাপ ফাইনালের টিকিটের জন্য স মর'্থকদের আগ্রহ সবচেয়ে বেশি। আর তারপরই আর্জেন্টিনার গ্রুপপর্বের ম্যাচগু'লোর জন্য টিকিটের চাহিদা তু'ঙ্গে।

বিশ্বকাপে মেসির আর্জেন্টিনার সি-গ্রুপে প্রতিপক্ষ পোল্যান্ড, মেক্সিকো ও সৌদি আরব। গত বছর কো'পা আমেরিকা জিতে লিওনেল স্কালোনির দায়িত্বে থাকা আর্জেন্টিনা শুধু তাদের গ্রুপ জয়ের ফেভারিটই নয়, বিশ্বকাপ জেতার ক্ষেত্রেও অন্যতম দাবিদার। তবে অ'ভিজ্ঞতার বিচারে প্রথম চাকরি হিসেবে আলবিসেলেস্তেদের দায়িত্বে থাকা স্কালোনি বাকি পথটুকু চালিয়ে নিতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!