1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
বিমানবন্দর থেকে এই জিনিসগুলো বিনামূল্যে বাড়ি নি’য়ে আসা যা’য় জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া

প্রয়োজন বাধা মানে না, নিঃশ্বাস বন্ধ হয়ে যাওয়ায়, নিষিদ্ধ ওষুধ সেবন করানো হয় রিজওয়ানকে

  • সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৬ পঠিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বশেষ আসরে পাকিস্তানের যাত্রা থামে সেমিফাইনালে। দারুণ ছন্দে থাকা দলটি ফাইনালে উঠতে ব্যর্থ হলেও প্রশংসা কুড়ায় তাদের লড়াকু ক্রিকেট। বিশেষ করে মো হা'ম্ম'দ রিজওয়ান যেন হয়ে উঠেছিলেন নায়কের সমতুল্য।

টানা পাঁচ ম্যাচ জিতে পাকিস্তান উঠেছিল সেমিফাইনালে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালের আগে ফুসফুসের সংক্রমণে আইসিইউতে ছিলেন রিজওয়ান, যা জানা যায় সেমিফাইনাল শেষে।

সেই রিজওয়ান ব্যাট হাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছেন দলের সেরা ইনিংস। রোমাঞ্চকর সেমিফাইনালে পাকিস্তান হেরে গেলেও রিজওয়ানের প্রশংসায় পঞ্চমুখ হয় গোটা ক্রিকেট দুনিয়া।

তবে সে সময় রিজওয়ানকে সুস্থ করে তোলা হয়েছিল এমন এক ওষুধ দিয়ে, যা ক্রীড়া'ঙ্গনে নি'ষি'দ্ধ। তবে পাকিস্তান ক্রিকেট দলের চিকিৎসক নাজিবউল্লাহ সু মর'ো জানিয়েছেন, আইসিসির অনুমতি নিয়েই এই ওষুধ প্রয়োগ করা হয়েছিল রিজওয়ানের শরীরে।

সম্প্রতি পিসিবির প্রকাশিত এক ভিডিও বার্তায় রিজওয়ানের মুখোমুখি হয়ে নাজিবউল্লাহ বলেন, ‘তুমি নিঃশ্বা'স নিতে পারছিলে না। এই ওষুধ প্রয়োগ করার অনুমতিটা আইসিসি থেকে নিতেই 'হত আমাকে।

সাধারণত এটা খেলোয়াড়দের জন্য নি'ষি'দ্ধ। কিন্তু আমা'র কাছে আর কোনো পথ খোলা ছিল না। আ মর'া আইসিসির অনুমতি নিয়ে এই ইনজেকশন দিয়েছিলাম।’

রিজওয়ানের কাছে নাজিবউল্লাহ জানতে চান, সেই সময়ের স্মৃ'তি মনে আছে কি না তার। রিজওয়ান বলেন, ‘তেমন কিছু মনে নেই আমা'র। প্রথমে কাঁধ ও পিঠে ব্যথা হচ্ছিল। এরপর সামনের দিকে ব্যথা চলে আসে। আপনাকে ফোন দেওয়ার পর বললেন তাড়াতাড়ি বের হও। এতটুকুই মনে আছে।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে হাই ভোল্টেজ সেমিফাইনালে ৫২ বলে ৬৭ রানের দারুণ এক ইনিংস খেলেন রিজওয়ান, যা টুর্নামেন্টে তার তৃতীয় অর্ধশতক। তার এই ইনিংসে ভর করে দল জয়ের পথে পা-ও দিয়েছিল। তবে ম্যাথু ওয়েডের মা'রকুটে ব্যাটিংয়ে শেষপর্যন্ত জয়বঞ্চিত থেকে বিশ্বকাপ থেকে ছিটকে পড়তে হয় পাকিস্তানকে।

ম্যাচ চলাকালেও কেউ জানতেন না, এর আগে ২ আইসিইউতে কাটিয়েছেন রিজওয়ান। ম্যাচ শেষে অধিনায়ক বাবর আজমের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের শুরুতে চিকিৎসক নাজিবউল্লাহ সু মর'ো রিজওয়ানের অসুস্থতার বি'ষয়টি প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!