1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
জনতার চাপ সইতে না পেরে শুটিং ফেলেই ঢাকার পথে অপু বিশ্বাস ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ

অবিশ্বাস্য, কোহলি নয় রশিদ খানের স্ত্রী অনুশকা শর্মা! তোলপার ক্রিকেট বিশ্ব

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ২৬ পঠিত

আজ থেকে ঠিক ৩ বছর আগে ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বি'ষয়টাই গো'পন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতে সেরেছিলেন বিবাহ অনুষ্ঠান।

বর্তমান মানুষ নতুন তথ্য পেতে গু'গল এর সাহায্য নিয়ে থাকে। আর এই গু'গলি এমন এক তথ্য দিয়েছে যে গু'গলে আফগান অলরাউন্ডার র'শিদ খানের স্ত্রীর নাম জানতে চাওয়া হলে বিরাট পত্নী অনুশকা শর্মা'র নাম চলে আসে।

বর্তমানে র'শিদ খানের স্ত্রীর নাম খুঁজতে গু'গলে ইংরেজিতে ‘Rashid Khan wife’ লিখলে তার ফলাফল হিসেবে আসছে ‘Anushka Sharma’ নাম।

অবশ্য র'শিদের নামের স'ঙ্গে একটি ‘এস’ জুড়ে দিলে অর্থাৎ ‘Rashid Khan’s wife’ লিখলে ‘Soma Khan’ দেখানো হচ্ছে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, র'শিদ এখনো বিয়েই করেননি!

এই বিভ্রাটের উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের একটি চ্যাট সেশনে প্রিয় বলিউড অ'ভিনেত্রীর নাম বলতে গিয়ে আনুশকা শর্মা এবং প্রীতি জিনতার কথা বলেছিলেন র'শিদ খান।

সেদিনের পর থেকেই ‘র'শিদের প্রিয় অ'ভিনেত্রী আনুশকা’ শিরো'নামে ইন্টারনেট দুনিয়া ভরে যায়। গু'গলের ফিল্টারে বি'ষয়টি এতবার লেখা হয়েছে যে, এখন র'শিদের স্ত্রীর নাম খুঁজতে গেলেই আসছে আনুশকার নাম।

গত জুলাইয়ে র'শিদ খান বলেছিলেন, আফগানিস্তান বিশ্বকাপ জিতলে তবেই তিনি বিয়ে করবেন। তবে এর আগেই তার সহধ'র্মিণীর নাম হিসেবে অন্য ক্রিকেটারের স্ত্রীকে দেখাচ্ছে গু'গল। এরই মধ্যে বি'ষয়টি নিয়ে বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!