1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
ইনজুরিতে তাসকিন-শরিফুল! টেস্টে কি ফিরবেন মোস্তাফিজুর রহমান? নিজের ফর্ম নিয়ে মুখ খুললেন স্বয়ং বিরাট কোহলি, জানালেন তিনি তাঁর ফর্ম নিয়ে একদমই চিন্তিত নন, সাথে জালানেন যে তিনি এই সময়টা নাকি উপভোগ করছেন কোহলির ব্যাটে রান, আশা টিকিয়ে রাখলো ব্যাঙ্গালুরু দুঃসংবাদ : ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন চট্টগ্রাম টেস্টের সেরা বোলার নাঈম হাসান লাফিয়ে লাফিয়ে কমছে সোনার দাম, সোনা কিনতে হলে কিনুন এ সপ্তাহে নাম মাত্র শর্তে ২০ লাখ টাকার সহজ লোন পাবেন যেভাবে চট্টগ্রাম টেস্ট ড্রয়ের পর যা বললেন শ্রীলংকার অধিনায়ক বেড়েই চলেছে বিমান ভাড়া এবারের প্রতিনিয়ত আইপিএল ম্যাচ গুলোর সময়ের থেকে ৩০ মিনিট পিছিয়ে ৮টার থেকে শুরু করা হবে এবারের ফাইনাল ম্যাচ লিটন যদি এক ঘণ্টা মুশফিক ভাইয়ের সঙ্গে খেলতে পারতো তাহলে হয়তো অন্যরকম হতে পারতো : মমিনুল হক

বিশ্বকাপে আজ ব্রাজিলের মুখোমুখি বাংলাদেশ

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ২৪ পঠিত

আইনজীবীদের ফুটবল বিশ্বকাপে প্রথম ম্যাচে ক'ঙ্গোর বিপক্ষে ৫-০ গোলে হেরেছে ব্যারিস্টার সুমনসহ বাংলাদেশের আইনজীবীদের ফুটবল টিম। রোববার (৮ মে) বাংলাদেশ সময় রাত ১২টায় মর'ক্কোর ইউসেফ বিন আলী স্টেডিয়ামে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচের 'হতাশা ঝেড়ে ফেলার সুযোগ থাকছে আজ।

বাংলদেশ সময় রাত সাড়ে ৯টায় বিশ্ব ফুটবলের সুপরিচিত দেশ ব্রাজিলের আইনজীবী দলের মুখোমুখি হবেন ব্যারিস্টার সুমনরা। আইনজীবী ফুটবল টিমের অন্যতম সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ‘আ মর'া প্রথম ম্যাচে ক'ঙ্গোর কাছে হেরেছি। তবে ফল সবসময় পুরো ইতিহাস লেখে না।

একটু এদিক-ওদিক হলে ৩-৩ ড্র অথবা ৩-২ গোলে জিততে পারতাম। ওপেন নেট এবং ওয়ান টু ওয়ান চান্স মিস হয়ে গেছে। অনেক প্রতিকূলতার পরও প্রথমবারের মতো বিশ্ব আসরে নেমে ইতিহাসের অংশ হওয়ার সুযোগ পেয়ে খুশি আ মর'া।’ বাংলাদেশ আইনজীবী দলের অধিনায়ক সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফের আইন কর্মকর্তা জিল্লুর রহমান লাজুক।

সহ-অধিনায়ক সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক আব্দুর রাজ্জাক। দলের কোচ হিসেবে রয়েছেন অ্যাডভোকেট মাহফুজুর রহমান ও ম্যানেজার ফরহাদ হোসেন নিয়ন। বর্তমান সিনিয়র সহ-সম্পাদক মাহফুজ বিন ইউসুফ, সহকারী অ্যাটর্নি জেনারেল মাসুদ রানা, ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন,

অ্যাডভোকেট বিপু, ইয়াসিন, আশরাফ, হান্নান, নাজমুল, মনির, আব্দুল্লাহ আল মাহমুদ মাসুদ, অ্যাডভোকেট টিপু, বাবু, স্বপন এ ফুটবল বিশ্বকাপে অংশগ্রহণ করেছেন। ১৯৮৩ সাল থেকে প্রতি দুই বছর পরপর আইনজীবীদের এই বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হয়।

৭ মে এবারের আসরের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। ১৫ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। ২০তম আসরে বাংলাদেশ, ব্রাজিল, চীন, কলম্বিয়া, কোরিয়া, কোস্টারিকা, ফ্রান্স, ইসরায়েল, জাপান, মেক্সিকো, ম'ঙ্গোলিয়া, সেনেগাল, তুরস্ক ও ইউক্রেনসহ মোট ৩৩টি দেশের ৯০টি দল ছয়টি বিভাগে অংশ নিয়েছে।

প্রথমবারের মতো বাংলাদেশ থেকে ২২ সদস্যের একটি দল, যা ‘বাংলাদেশ লইয়ার্স ফুটবল ক্লাব (বিএলএফসি)’ নামে মাস্টার বিভাগে অংশগ্রহণ করছে। গত বৃহস্পতিবার (৫ মে) এই বিশ্বকাপে অংশ নিতে মর'ক্কোর মা'রাকেশে যান ব্যারিস্টার সুমনসহ বাংলাদেশের আইনজীবীদের দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!