1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

বেধড়ক পিটুনি খেলেন মুস্তাফিজের বদলি নরকিয়া, ২০৮ রানের জবাবে ১১৭ রানে অলআউট দিল্লি ক্যাপিটালস ।

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ২৭ পঠিত

আবারো হেরে গেল মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস। গতকাল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ল'জ্জাজনকভাবে হেরেছে দিল্লি ক্যাপিটালস। টসে জিতে প্রথমে বোলিং করার সি'দ্ধান্ত নিয়েছিলেন দলের অধিনায়ক রিশাব পান্ত।

কিন্তু অধিনায়কের সি'দ্ধান্তের মূল্য দিতে পারেনি কোন বোলার। একমাত্র খলিল আহমেদ বাদে বেধড়ক পি’টুনি খেয়েছেন বাকি সব বোলাররা। যদিও এই দিন একাদশে ছিলেন না মুস্তাফিজুর রহমান।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ডেভন কনওয়ের ৪৯ বলে পাঁচ ছক্কা ও সাত চারে ৮৭ রানের ইনিংসে ভর করে ৬ উইকে'টে ২০৮ রান তোলে। ঋতুরাজ গাইকোয়াড ৩৩ বলে ৪১, শিভাম দুবে ১৯ বলে ৩২ ও এমএস ধোনি ৮ বলে ২১ রান করেন।

দিল্লির বোলার শার্দুল ঠাকুর ৩ ওভারে ৩৮, খলিল আহমেদ ৪ ওভারে ২৮ রানে ২ উইকেট ও এনরিক নরকিয়া ৪ ওভারে ৪২ রান দিয়ে নেন ৩ উইকেট। গু'রুত্বপূর্ণ তিন উইকেট পেলেও ফিজের জায়গায় খেলা নরকিয়া ছিলেন খরুচে। দশের ওপর রান দিয়েছেন ওভার প্রতি। এছাড়া কুলদীপ যাদব ৩ ওভারে ৪৩ রান খান। মিশেল মা'র্শ ৩ ওভারে ৩৪ রান দিয়ে নেন এক উইকেট।

বড় রান তাড়া করতে নেমে ১৭.৪ ওভারে ১১৭ রানে অলআউট হয় দিল্লি। ডেভিড ওয়ার্নার ১৯, মিশেল মা'র্শ ২৫, ঋষভ পান্ত ২১ রান করে ফিরে যান। তারা সেট হয়ে আউট হওয়ায় ল'জ্জার হার নিয়ে মাঠ ছাড়ে দিল্লি। চেন্নাইয়ের হয়ে মঈন আলী ৪ ওভারে ১৩ রানে নেন ৩ উইকেট। এছাড়া মুকেশ চৌধুরী, ডোয়াইন ব্রাভো ও সিমা'রজিৎ সিং দুটি করে উইকেট নেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!